দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!

ছড়িয়ে পড়েছে ছবি 

Updated By: Nov 22, 2018, 01:19 PM IST
দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের প্রথম রিসেপশন নিয়ে যখন সরগরম পেজ থ্রি-র পাতা, সেই সময় ভক্তদের 'নিরাশ' করলেন না রণবীর কাপুর। দীপিকা পাডুকনের প্রাক্তন বন্ধু রণবীর কাপুরকে এবার কোথায় দেখা গেল জানেন?

আরও পড়ুন : ফারহানের বাড়ি থেকে শক্তি জোর করে বের করে নিয়ে যান? প্রশ্ন শুনেই খেপলেন শ্রদ্ধা?
রিপোর্টে প্রকাশ, বুধবার রাতে আলিয়া ভাটের জুহুর বাড়ি থেকে বের হতে দেখা যায় রণবীর কাপুরকে। আচমকাই আলিয়ার বাড়ি থেকে কাপুর-পুত্রকে বের হতে দেখে বেশ কিছুটা চমকে যান পাপারাত্জি। কিন্তু, আলিয়ার বাড়ি থেকে রণবীর কাপুরের বেরিয়ে যাওয়ার সেই ছবি কিন্তু ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। যেখানে ক্যামেরার দিকে একেবারেই মুখ তুলে তাকাতে দেখা যায়নি রণবীরকে। গাড়ির মধ্যেই মোবাইল নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায় তাঁকে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিয়ের আগে কোনওভাবেই রণবীর কাপুরের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়াবেন না বলে স্পষ্ট জানিয়েছিলেন আলিয়া ভাট। 'ব্রহ্মাস্ত্র'-এর সেটে আলিয়ার সঙ্গে রণবীর সম্পর্কে জড়ানোর পর এমনই জানিয়েছিলেন ভাট-কন্যা। কিন্তু বি টাউনের গুঞ্জন বলছে, 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিংয়ের মাঝেই নাকি আলিয়ার সঙ্গে একটি হোটেল থেকে বের হতে দেখা যায় রণবীরকে। যদিও এ বিষয়ে কেউই মুখ খোলেননি। প্রসঙ্গত শুটিংয়ের মাঝ পথে 'ব্রহ্মাস্ত্র'-এর সেটে আহত হন আলিয়া ভাট। শুটিং বন্ধ রেখে তড়িঘড়ি বান্ধবীকে নিয়ে চিকিত্সকের কাছে ছুটে যেতেও দেখা যায় ঋষি কাপুরের ছেলেকে। পেজ থ্রি-র পাতায় সেই খবর উঠে আসার পর তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। 

আরও পড়ুন : হাত ধরে মঞ্চে উঠেই দীপিকার শাড়ি ঠিক করে দিলেন রণবীর সিং, দেখুন ভিডিও
দীপিকা পাডুকনের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে নাকি 'ডেট' করছিলেন রণবীর। দুবাই এবং লন্ডনে বেশ কয়েকবার একসঙ্গে দেখা যায় তাঁদের। যদিও মাহিরা তাঁর ভাল বন্ধু। এর বাইরে তাঁদের কোনও সম্পর্ক নেই বলে বার বার দাবি করেন রণবীর। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পরই নাকি রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্ব হয় আলিয়ার। এরপর 'ব্রহ্মাস্ত্র'-এর সেটেই নাকি মহেশ ভাটের মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। 

আরও পড়ুন : দীপিকাকে ভালবেসে কপালে সিঁদুর পরলেন রণবীর সিং!
বর্তমানে 'বর্হ্মাস্ত্র'-এর পাশাপাশি 'গলি বয়', 'তখত' এবং 'কলঙ্ক' নিয়েও ব্যস্ত আলিয়া। 'গলি বয়'-তে রণবীর সিং-এর বিপরীতে দেখা যাবে আলিয়াকে। 'কলঙ্ক'-তে বরুণ ধাওয়ানের বিপরীতে এবং 'তখত'-এ তাঁকে দেখা যাবে রণবীর সিং এবং করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে।  

.