আগামী বছর ক্যাটরিনাকে বিয়ে করছি, জানালেন রণবীর কাপুর

অবশেষে স্বীকার করলেন রণবীর কাপুর। এতদিন মিডিয়ায় বলিউডের যে সম্পর্কটা নিয়ে সবচেয়ে বেশী জল্পনা হয়েছে, সেই সম্পর্কের সত্যতা স্বীকার করে নিলেন রণবীর। রণবীর কাপুর প্রথমবার মিডিয়ার সামনে খোলাখুলি জানিয়ে দিলেন ক্যাটরিনাকে তিনি বিয়ে করছেন। তবে এই বছর দু জনেই খুব ব্যস্ত বলে বিয়েটা আগামী বছর সেরে নেওয়ার পরিকল্পনা করেছেন বলে বলিউডের বরফি হিরো জানিয়েছেন। আগামী বছর শেষের দিকে ক্যাটকে তিনি বিয়ে করছেন বলে জানালেন রণবীর।  

Updated By: May 10, 2015, 03:35 PM IST
আগামী বছর ক্যাটরিনাকে বিয়ে করছি, জানালেন রণবীর কাপুর

ওয়েব ডেস্ক: অবশেষে স্বীকার করলেন রণবীর কাপুর। এতদিন মিডিয়ায় বলিউডের যে সম্পর্কটা নিয়ে সবচেয়ে বেশী জল্পনা হয়েছে, সেই সম্পর্কের সত্যতা স্বীকার করে নিলেন রণবীর। রণবীর কাপুর প্রথমবার মিডিয়ার সামনে খোলাখুলি জানিয়ে দিলেন ক্যাটরিনাকে তিনি বিয়ে করছেন। তবে এই বছর দু জনেই খুব ব্যস্ত বলে বিয়েটা আগামী বছর সেরে নেওয়ার পরিকল্পনা করেছেন বলে বলিউডের বরফি হিরো জানিয়েছেন। আগামী বছর শেষের দিকে ক্যাটকে তিনি বিয়ে করছেন বলে জানালেন রণবীর।  

রণবীর বলেছেন, "আমি আর ক্যাটরিনা দুজনেই আমাদের সম্পর্কটা এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে নিশ্চিত। আমার বয়স এখন ৩৩, এখন আমার পরিবার গড়ার বয়স হয়েছে। ক্যাটরিনাও আমার মতই আমাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চায়। কথাটা কথা আগেভাগে জানিয়ে দিলাম কারণ সেটা না করলে সম্পর্কটাকে অসম্মান করা হবে।"

২০০৯-এ 'আজব প্রেম কি গজব' কাহানি সিনেমার শ্যুটিং চলাকালীন দুজনে কাছাকাছি আসেন। তারপর সেই সম্পর্ক ধীরেধীরে এগিয়ে যেতে শুরু করে। ২০১২ সালে সম্পর্কে আলাদা গতি পায়। রণবীরের সঙ্গে নানা অনুষ্ঠানে ক্যাটরিনাকে দেখা যায়। স্পেনের এক সমুদ্র সৈকতে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বিকিনি পরিহিত ক্যাটকে। তখন অবশ্য ক্যাট সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। ক্যাটরিনার সঙ্গে জুটি বেধে রণবীরকে দেখা যাবে জাগ্গা জাসুস সিনেমায়। ২০১৬ সালে মুক্তি পাবে এই সিনেমা।

রণবীরের সঙ্গে আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল। আর ক্যাটরিনার প্রেমে মজে ছিলেন সলমন খান।

.