দেশ ছাড়তে হচ্ছে রণবীরকে? কী হল ঋষি কাপুরের ছেলের সঙ্গে!

জোর জল্পনা শুরু হয়েছে 

Updated By: Oct 24, 2019, 10:43 AM IST
দেশ ছাড়তে হচ্ছে রণবীরকে? কী হল ঋষি কাপুরের ছেলের সঙ্গে!

নিজস্ব প্রতিবেদন: ভারত ছাড়ছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ফ্রান্সে গিয়েই বাঁধছেন ঘর। কি অবাক লাগছে তো শুনে? বিষয়টি খুলেই বলা যাক তাহলে।
আই ডিভার রিপোর্টে প্রকাশ, ফ্রান্সে গিয়ে নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। নভেম্বর মাসে দেশ ছাড়ছেন আলিয়া। ফ্রান্সে গিয়ে সেখানেই রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ভাট-কন্যা। তবে বিষয়টি একেবারেই নিচ্ছিদ্র ঘেরাটোপে সারতে চাইছে দুই পরিবার। কাপুর কিংবা ভাট একেবারে ঘনিষ্ঠদের নিয়েই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে পর্ব সেরে ফেলতে চাইছেন বলে খবর। এ বিষয়ে তাঁরা বিরাট-অনুষ্কার রাস্তাই বেছে নিচ্ছেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন : সলমন-ঐশ্বর্যকে মিলিয়ে দিচ্ছেন শাহিদ কাপুর?
জানা যাচ্ছে, রণবীর, আলিয়ার বিয়ের পোশাক তৈরির জন্য ইতিমধ্যেই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছে দুই পরিবার। পাশাপাশি সেলিব্রিটি শেপ রিতু ডালমিয়ার কাছেও হাজিরা দিয়েছেন দুই পরিবারের সদস্যরা। রণবীর-আলিয়ার বিয়ের মেনু ঠিক করতেই আপাতত ব্যস্ত রিতু ডালমিয়া। প্রসঙ্গত, বিরাট-অনুষ্কার বিয়ের মেনুতেও ছিল রিতু ডালমিয়ার ছোঁয়া। তবে এ বিষয়ে একেবারে মুখে কুলুপ এঁটে রয়েছে দুই পরিবার। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন :  পরনে পিঠখোলা ছোট্ট পোশাক, হট অবতারে মালাইকা
বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা এবং প্রিয়াঙ্কা-নিকের মতো বলিউডে তাহলে এবারও বসতে চলেছে আরও একটি বিরাট বিয়ের আসর। 
সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হয় আলিয়া ভাট-কে। বিমানবন্দরে আলিয়াকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি হেসে উড়িয়ে দেন বিষয়টি। শুধু তাই নয়, এ বিষয়ে তাঁর কী-ই বা বলার আছে বলে পাপারাতজিকে পালটা প্রশ্ন করেন ভাট-কন্যা।

.