হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে দাবাং প্রেম সলমনের

 ট্রেলারে দেখা গেল সুপার সেক্সি বউ রাজ্জোকে। অর্থাৎ দাবাং থ্রি-র ট্রেলারে দেখা গেল সোনাক্ষী সিনহার জলবা। 

Updated By: Oct 23, 2019, 09:14 PM IST
হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে দাবাং প্রেম সলমনের

নিজস্ব প্রতিবেদন: ''কিছু লোকজন পুলিসওয়ালা হন, কিছু লোকজন গুন্ডা। আর আমাকে লোকজন বলে পুলিসওয়ালা গুন্ডা।'' বুধবার প্রকাশ্যে আসা দাবাং থ্রির ট্রেলারে নিজেকে পুলিসওয়ালা গুন্ডা বলে নিজেকে পরিচয় দিলেন সলমন খান। তবে শুধু সলমনই নন, ট্রেলারে দেখা গেল সুপার সেক্সি বউ রাজ্জোকে। অর্থাৎ দাবাং থ্রি-র ট্রেলারে দেখা গেল সোনাক্ষী সিনহার জলবা। 

দাবাং থ্রির ট্রেলারে রয়েছে আরও অনেক চমক। ছবির ট্রেলারে দেখা গেল মহেশ মঞ্জরেকর কন্যা সাই মঞ্জরেকরকে। যাঁকে সলমনের প্রাক্তন প্রেমিকা হিসাবেই দেখা যাচ্ছে। যিনিই নাকি সলমনের দাবাং হওয়ার আসল কারণ বলে ট্রেলারে জানাচ্ছেন অভিনেতা। তবে অবশ্য সলমন এর পরিচয় আগেই দিয়ে জানিয়েছেন, যার খুশির জন্য অন্য কারোর অখুশি হওয়ারও কারণ হয়ে দাঁড়াতে পারেন তিনি। সিনেমায় সাই মঞ্জরেকরের সঙ্গে প্রেম করলেও বাস্তাবে সাই অবশ্য সলমনের হাঁটুর বয়সী। 

আরও পড়ুন-SVF-এ ফিরছেন দেব, আরও একটি ব্লকবাস্টার ছবির অপেক্ষায় সিনেমাপ্রেমীরা!

এখানেই শেষ নয়, দাবাং থ্রির ট্রেলারে বিরোধী পক্ষ অর্থাৎ অভিনেতা সুদীপের সঙ্গেও জোর লড়াই দেখানো হয়েছে সলমনের। গুন্ডাদের সঙ্গে সলমনের লড়াই জমে উঠেছে ছবির ট্রেলারে। দেখা গেছে সলমন চাবুক বের করতেই প্যান্ট খুলে পড়ে গিয়েছে কোনও এক গুন্ডার। যে অ্যাকশন দৃশ্যগুলি অবশ্যই সলমনের ভক্তদের মুখে হাসি ফোটাবে। ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে সলমন নিজেই লিখেছেন, ''আপনাদের ব্যস্ত সিডিউল থেকে মাত্র ৩ মিনিট সময় বের করে দাবাং থ্রির এই ঝলক দেখে নিন।'' এমনকি দাবাং থ্রির কথা মাথায় রেখে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে চুলবুল পান্ডে রেখেছেন সল্লু।

আরও পড়ুন-পরিচালক শ্রীকুমার মেননের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দাবাং থ্রির ট্রেলার। কলকাতা, হায়দরাবাদ, চেন্নাই বেঙ্গালুরু, আহমেদাবাদ, জয়পুর সহ বিভিন্ন শহরে দাবাং থ্রির ট্রেলারের স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন সলমনের ভক্তরা। 

প্রসঙ্গত, সলমনের দাবং ফ্রাঞ্চাইজির সমস্ত ছবিই বক্স অফিসে সুপার ডুপার হিট ছবি। দাবং থ্রিও সুপার হিট হবে বলেই আশা ফিল্ম বিশেষজ্ঞদের।  

.