Ranbir Kapoor-Alia Bhatt Wedding: কলকাতায় রণবীর-আলিয়ার বিয়ের আসর, ব্যাপার কী?

শঙ্খ উল্লুর ধ্বনি সহকারে একবারে জমজমাট বিয়ের আসর বসেছিল বালিগঞ্জে। 

Updated By: Apr 14, 2022, 06:27 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: কলকাতায় রণবীর-আলিয়ার বিয়ের আসর, ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে বলিউডের দুই সুপারস্টার অভিনেতা রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাটের(Alia Bhatt) বিবাহ সম্পন্ন হল। কিন্তু সবাইকে চমকে দিয়ে তার আগে বহস্পতিবার সকালে এই বাংলায় তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। সৌজন্যে টিউটোপিয়া লার্নিং অ্যাপ ও বালিগঞ্জ ২১ পল্লি দুর্গোৎসব সমিতি। 

এদিন বালিগঞ্জ ২১ পল্লিতে রণবীর ও আলিয়ার চার হাত এক হয়। যদিও তারা উভয়েই পুতুল। সেই পুতুলদেরকে রণবীর ও আলিয়ার মত করে সাজিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ করানো হয় সম্পূর্ণ বাঙালি রীতিনীতি মেনে। শঙ্খ উল্লুর ধ্বনি সহকারে একবারে জমজমাট বিয়ের আসর বসেছিল। যেখানে উপস্থিত ছিলেন পাড়ার খুদে, মধ্য বয়স্ক থেকে বৃদ্ধ-বৃদ্ধারা। এছাড়াও উপস্থিত ছিলেন অনুরাগ চিরিমারের ,সুরেশ শেঠিয়া, অভিনেতা দেবলীনা। 

এখানেই শেষ নয় এই বিবাহের মধ্যে দিয়ে বর্তমানে ক্রমবর্ধমান পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়েও সরব হয় আয়োজকরা। বিবাহে উপস্থিত প্রত্যেকে রিটার্ন গিফট হিসেবে এক বোতল করে পেট্রোল উপহার দেওয়া হয়। আয়োজকদের তরফে জানানো হয়, সবাই এই বহুল চর্চিত বিবাহ নিয়ে কথা বলছিল, খুদেদের মধ্যেও প্রবল উৎসাহ দেখা দিয়েছিল, সেদিকে তাকিয়েই খুদেদের বাঙালি রীতিনীতি সম্বন্ধে অবগত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding:'বৈশাখী'তে নতুন জীবনের সূচনা, সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.