Ranbir Kapoor-Alia Bhatt Wedding:'বৈশাখী'তে নতুন জীবনের সূচনা, সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

বুধবার অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার সকাল সকাল দুই পরিবারের সদস্যদের নিয়ে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান এবং চূড়া অনুষ্ঠান হয়। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ের আয়োজন করেছেন তারকা জুটি। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 14, 2022, 07:17 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding:'বৈশাখী'তে নতুন জীবনের সূচনা, সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

নিজস্ব প্রতিবেদন: অবশেষে সব জল্পনার অবসান। রণবীরের বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই(Vaastu) সাত পাকে বাঁধা পড়লেন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া(Alia Bhatt)। বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার(Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। আলিয়া ও রণবীরের গাঁটছড়া বাঁধলেন করণ জোহর(Karan Johar)। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তাঁরা। বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। শোনা যাচ্ছে বিয়ের পরই সিদ্ধি বিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে যাবেন নবদম্পতি। 

রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার(Punjabi food) পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তাঁর বান্ধবী আকাঙ্খা রাজন খুবই পছন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার। 

মাত্র ৯ বছর বয়সে সঞ্জয়লীলা বনশালির ব্ল্যাক ছবির অডিশনে গিয়ে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয় আলিয়া ভাটের। সেই ছবির অ্যাসিস্টান্ট ডিরেক্টর ছিলেন রণবীর। অনেক সাক্ষাৎকারে আলিয়া আগেই স্বীকার করেছেন যে রণবীর কাপুর তাঁর ক্রাশ। রণবীর-ক্যাটরিনার সঙ্গে প্রেম ভাঙার পর কাছাকাছি আসে রণবীর-আলিয়া। এরপর অয়ন মুখোপাধ্য়ায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্রের সেটে আরও ঘনিষ্ঠ হন তাঁরা। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে হাজির হন আলিয়া ও রণবীর। তাঁদের সম্পর্ক নিয়ে চলতে থাকা জল্পনাকে মান্যতা দেন তারকা জুটি। 

অনেকদিন ধরেই রণবীর আলিয়ার বিয়ে(Ranbir Alia Wedding) নিয়ে জল্পনা তুঙ্গে। কবে কোথায় বিয়ে করছেন তাই জানা যায়নি দুদিন আগে অবধি। অবশেষে ১৩ এপ্রিল অর্থাৎ বুধবার রণবীর আলিয়ার মেহেন্দির দিন জানা যায় যে ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তাঁরা। বুধবার অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার সকাল সকাল দুই পরিবারের সদস্যদের নিয়ে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান এবং চূড়া অনুষ্ঠান হয়। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ের আয়োজন করেছেন তারকা জুটি। পালি হিলে রণবীরের বাড়ি 'বাস্তু'-র ব্যাঙ্কোয়েট হলে বসেছিল বিয়ের আসর। আমন্ত্রিতের সংখ্যা প্রায় ১০০ জন। আগামী ১৭ এপ্রিল রয়েছে তাঁদের বিয়ের রিসেপশন। সেখানে নিমন্ত্রিত প্রায় গোটা বলিউড। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.