'বাহুবলী' থেকে 'রাজি' সব রেকর্ডই ভাঙল রণবীরের 'সঞ্জু'

মাত্র ৪ দিনেই 'সঞ্জু'র ব্যবসার পরিমান দাঁড়িয়েছে  ১৪৫ কোটি। যেখানে আলিয়া 'রাজি'র বক্স অফিসে ব্যবসার পরিমান ছিল ১২৩.৬০ কোটি।

Updated By: Jul 3, 2018, 02:08 PM IST
'বাহুবলী' থেকে 'রাজি' সব রেকর্ডই ভাঙল রণবীরের 'সঞ্জু'

নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে দুরন্ত গতিতে এগিয়ে চলছে রণবীরের 'সঞ্জু'। ভেঙে দিচ্ছে একের পর এক রেকর্ড। 'বাহুবলী'র পর এবার প্রেমিকা আলিয়ার 'রাজি'র রেকর্ডও ভেঙে ফেললেন রণবীর। ইতিমধ্যেই বক্স অফিসে ৪ দিন পার করে ফেলেছেন রণবীরের 'সঞ্জু'। আর মাত্র ৪ দিনেই 'সঞ্জু'র ব্যবসার পরিমান দাঁড়িয়েছে  ১৪৫ কোটি। যেখানে আলিয়া 'রাজি'র বক্স অফিসে ব্যবসার পরিমান ছিল ১২৩.৬০ কোটি।

যদিও রণবীরের 'সঞ্জু' আলিয়ার 'রাজি'র রেকর্ড ভাঙলেও তাঁদের ব্যক্তিগত জীবনে কিন্তু এর কোনও প্রভাবই পড়বে না তা বলাই বাহুল্য। উল্টে রণবীরের 'সঞ্জু'র সাফল্যে বেশ খুশি আলিয়া। যদিও 'রাজি'তে সকলকে অবাক করে একার কাঁধে সিনেমার সাফল্য এনে দিয়েছেন। বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার করা মোটেও মুখের কথা নয়। 

আরও পড়ুন-মিঠুনের ছেলের বিরুদ্ধে 'ধর্ষণ'-এর অভিযোগ দায়েরের নির্দেশ আদালতের

এদিকে 'সঞ্জু', 'বাহুবলী-২'র একটা রেকর্ডও ভেঙে ফেলেছেন। কারণ তৃতীয় দিনে 'সঞ্জু'র বক্স অফিস কালেকশন ছিল ৪৬.৭১ কোটি। যেখানে ১ দিনে 'বাহুবলী-২' এর সর্বোচ্চ আয় ছিল ৪৬.০৫ কোটি। অথচ 'সঞ্জু' দেশ জুড়ে মাত্র ৪হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, যেখানে 'বাহুবলী-২' মুক্তি পেয়েছিল ৫হাজার প্রেক্ষাগৃহে। 

ফিল্ম সমালোচকদের আশা, খুব শীঘ্রই ২০০ কোটি ক্লাবে ঢুকে পড়বে 'সঞ্জু'।  রণবীরের এই ছবির সামনে এখন 'পদ্মাবত'- ৩০২.১৫ কোটি, রেস-থ্রি- ১৬৪.৭৯ কোটি, 'বাগি-২' ১৬৪.৩৮ কোটির রেকর্ড।

আরও পড়ুন-অপ্রস্তুত পরিস্থিতিতে পরিণীতি, পোশাক ঠিক করে দিলেন সিদ্ধার্থ

.