সলমন খানের ‘সুলতান’কে পিছনে ফেলে দিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

বলিউড পরিচালক করণ জোহরের সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ইতিমধ্যেই বক্স অফিসে বেশ সাড়া ফেলে দিয়েছে। মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিটিকে ঘিরে অনেক বিতর্ক তৈরি হয়েছিল। ছবিতে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের উপস্থিতি থেকে শুরু করে রণবীর-ঐশ্বর্যের ঘণিষ্ঠ দৃশ্য, সব মিলিয়ে বিতর্কের শীর্ষে ছিল ছবিটি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাবে কিনা তা নিয়েও সংশয় দেখা দিয়েছিল। কিন্তু সব বাধা পেরিয়ে মুক্তি পেয়েই দর্শকদের মন জয় করে নিল ছবিটি। জানলে আরও অবাক হবেন, ছবিটি দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে, তা সলমন খানের ‘সুলতান’কেও পিছনে ফেলে দিয়েছে।

Updated By: Oct 31, 2016, 01:56 PM IST
সলমন খানের ‘সুলতান’কে পিছনে ফেলে দিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

ওয়েব ডেস্ক: বলিউড পরিচালক করণ জোহরের সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ইতিমধ্যেই বক্স অফিসে বেশ সাড়া ফেলে দিয়েছে। মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিটিকে ঘিরে অনেক বিতর্ক তৈরি হয়েছিল। ছবিতে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের উপস্থিতি থেকে শুরু করে রণবীর-ঐশ্বর্যের ঘণিষ্ঠ দৃশ্য, সব মিলিয়ে বিতর্কের শীর্ষে ছিল ছবিটি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাবে কিনা তা নিয়েও সংশয় দেখা দিয়েছিল। কিন্তু সব বাধা পেরিয়ে মুক্তি পেয়েই দর্শকদের মন জয় করে নিল ছবিটি। জানলে আরও অবাক হবেন, ছবিটি দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে, তা সলমন খানের ‘সুলতান’কেও পিছনে ফেলে দিয়েছে।

আরও পড়ুন ৩০ অক্টোবর যে তিন কারণে এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট

ANI-এর রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, বক্স অফিস কালেকশনে সলমন খানের সুলতানকে হারিয়ে এগিয়ে গিয়েছে রণবীর কাপুরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ওপেনিংয়েই ওভার বাউন্ডারি মেরে সুলতানের রেকর্ড ভেঙে দিয়েছে। ইউ.এস/কানাডায় ওপেনিং ডে-তে এই ছবির কালেকশন ৭ লক্ষ ডলার। যেখানে সুলতানের কালেকশন ছিল মাত্র ৫ লক্ষ ডলার।

আরও পড়ুন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখে কী বললেন আমির খান?

.