রামায়নে অভিনয়ের পর অন্যরকম প্রস্তাব, বিস্ফোরণ পর্দার রামের

প্রায় ৩৩ বছর পর মুখ খুললেন অরুণ গোভিল 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 5, 2020, 10:32 AM IST
রামায়নে অভিনয়ের পর অন্যরকম প্রস্তাব, বিস্ফোরণ পর্দার রামের

নিজস্ব প্রতিবেদন: রামায়নের রাম হিসেবেই পরিচিত তিনি। রামায়নের রাম হিসেবে পরিচিত হয়েও, ওই মেগা শেষের পর তাঁকে আর সেভাবে দেখা যায়নি টেলিভিশনের পর্দায়।  বুঝতেই পারছেন অরুণ গোভিলের কথাই বলা হচ্ছে। রামায়ন শেষের এত বছর পর যখন টেলিভিশনের পর্দায় হাজি হন অরুণ, সেই সময় পের বিস্ফোরণ করলেন অভিনেতা। 

আরও পড়ুন : কয়েক কোটির চুক্তি, স্মার্টফোনের বিজ্ঞাপনে সলমন প্রতিদিন কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন!
তিনি বলেন, রামায়নের সম্প্রচার শুরু হওয়ার পর তাঁর কাছে বিভিন্ন ধরনের প্রস্তাব আসতে শুরু করে। যার মধ্যে অন্যতম, ম্যাগাজিনের ফটোশ্যুটের প্রস্তাব। এ বিষয়ে অরুণ গোভিল জানান, রামায়নের জনপ্রিয়তা যখন হু হু করে বাড়তে শুরু করে, সেই সময় বহু ম্যাগাজিন কতৃপক্ষ তাঁর কাছে আসতে শুরু করে।  শুধু তাই নয়, ওই সব ম্যাগাজিনের জন্য একটু অন্যরকম অর্থাত 'সেনসুয়াস' ফটোশ্যুট করতে হবে বলে অরুণকে জানানো হয়।  যার জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিকও দেওয়া হবে বলে জানানো হয় অভিনেতা। কিন্তু সবই তিনি ফিরিয়ে দেন। 

আরও পড়ুন : পেরিয়েছে ৩৩ বছর, রামায়নের রাম, সীতা, লক্ষ্মণকে দেখলে চিনতে পারবেন না!
অরুণ গোভিল জানান, রামায়নে ওই সময় রামের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। মানুষের ভালবাসার সঙ্গে এক অদ্ভুদ অনুভূতি জড়িয়ে ছিল রামায়নের চরিত্রদের নিয়ে।  যা ভাঙাতে চাননি তিনি।  অর্থের জন্য ওই ধরনের ফটোশ্যুট করলে, তাঁর ভাবমূর্তি অন্য রকম হয়ে যেত, সেই কারণেই বিপুল অঙ্কের পারিশ্রমিকের হাতছানি ফিরিয়ে দিয়েছিলেন বলে জানান অরুণ গোভিল। 
সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হন রামায়নের রাম, লক্ষ্মণ এবং সীতা অর্থাত অরুণ গোভিল, দীপিকা চিখালিয়া এবং সুনীল লাহরি। কপিলের শোয়ে হাজি হয়েই পুরনো দিনের স্মৃতিচারণ করেন অরুণ গোভিল। 

.