দীপিকার সঙ্গে পর্নস্টার মিয়ার তুলনা করলেন রাম গোপাল?

নিজস্ব প্রতিবেদন : ২৫ জানুয়ারি গোটা দেশ জুড়ে মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালীর সিনেমা ‘পদ্মাবত’। এক নাগাড়ে টানাপোড়েনের পর অবশেষে মুক্তি পাচ্ছে দীপিকা পাডুকনের সিনেমা। পদ্মাবত নিয়ে মঙ্গলবার সুপ্রিম কোর্টের নির্দেশ আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেন দীপিকা। সঙ্গে সঙ্গে ছুটে যান সিদ্ধিবিনায়ক মন্দিরে। পদ্মাবত মুক্তির পরদিন অর্থাত ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে পরিচালক রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। পর পর দু’টি সিনেমা মুক্তি নিয়ে ইতিমধ্যেই বি টাউনের পারদ চড়তে শুরু করেছে। বিষয়টি নিয়ে রাম গোপাল বর্মা কি বললেন জানেন?

 

সোমবার এ বিষয়ে একটি টুইট করেন রাম গোপাল বর্মা। তিনি বলেন, ২৬ তারিখ সকাল ৯টায় মুক্তি পাচ্ছে ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ এবং ২৫-এ মুক্তি পাচ্ছে পদ্মাবত। দীপিকা পাডুকন এবং মিয়া মালকোভার মধ্যে কে সেরা হন সেটাই দেখার বলেও টুইটে মত প্রকাশ করেন রাম গোপাল।

আরও পড়ুন : হট অবিতারে সঞ্জয় কন্যা ত্রিশলা 

পর পর ২টি সিনেমা একই সঙ্গে সিনেমা হলে যাচ্ছে, ফলে এর ফল কী হতে পারে, তা আগে থেকে আন্দাজ করেই রাম গোপাল বর্মা ওই মন্তব্য করেন বলেই মনে করছে বি টাউন। এদিকে ‘প্যাডম্যান’ এবং পদ্মাবত যাতে একই সঙ্গে মুক্তি না পায়, তার জন্য আগেই সচেষ্ট হন অক্ষয় কুমার। আর সেই কারণেই আগামী ৯ ফেব্রুয়ারি প্যাডম্যান মুক্তি পাবে বলে জানিয়েছেন আক্কি।

English Title: 
Ram Gopal Varma Wants The Best Woman To Win Between Deepika Padukone And Mia Malkova
News Source: 
Home Title: 

দীপিকার সঙ্গে পর্নস্টার মিয়ার তুলনা করলেন রাম গোপাল?

দীপিকার সঙ্গে পর্নস্টার মিয়ার তুলনা করলেন রাম গোপাল?
Yes
Is Blog?: 
No