সরল পর্দা, ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এ নতুন মোড়কে মিয়া

২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। পশ্চিমী পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে কেমন কাজ করেছেন রাম গোপাল, তা নিয়ে ভক্তদের মধ্যে চড়ছে পারদ। কিন্তু, এসবের মধ্যেই ফের মুক্তি পেল ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর আরও একটি পোস্টার।

Updated By: Jan 25, 2018, 04:52 PM IST
সরল পর্দা, ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এ নতুন মোড়কে মিয়া

নিজস্ব প্রতিবেদন : ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। পশ্চিমী পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে কেমন কাজ করেছেন রাম গোপাল, তা নিয়ে ভক্তদের মধ্যে চড়ছে পারদ। কিন্তু, এসবের মধ্যেই ফের মুক্তি পেল ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর আরও একটি পোস্টার।

আরও পড়ুন : ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এ মহিলাদের সম্পর্কে অশ্লীল উক্তি?

নতুন এই পোস্টারে ‘ফ্রন্টাল নুডিটি’-র দেখা পাওয়া না গেলেও, ইতিমধ্যেই সেটি ভাইরাল হয়েছে। ওই পোস্টার নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর জল্পনা। পাশাপাশি নতুন ওই পোস্টারে মিয়া মালকোভার মুখও দেখা যাচ্ছে না। দেখুন নতুন সেই পোস্টার...

 

ইউরোপে বসেই ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’-এর শুটিং সেরেছেন বলে এর আগেই জানিয়েছেন পরিচালক রাম গোপাল বর্মা। তবে কেন বিদেশে বসেই গোটা সিনেমার শুটিং সারলেন, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি রাম গোপাল।

আরও পড়ুন : পদ্মাবত-এর পরিচালক বনশালির সঙ্গে কারনি সেনা কি করল জানেন? আঁতকে উঠবেন শুনলে 

অন্যদিকে, নতুন এই সিনেমার মাধ্যমে নাকি মহিলাদের বিরুদ্ধে অপমানজনক উক্তি করা হয়েছে। সম্প্রতি এমনই অভিযোগ করেছে অল ইন্ডিয়া ডেমোক্রাটিক ওম্যানস অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন। শুধু তাই নয়, ওই সংগঠনের তরফে বিশাখাপত্তনমে বিক্ষোভ করে রাম গোপালের কুশপুতুলও পড়ানো হয় বলে খবর।  

.