রাখির দিন কী করতেন, শ্বেতা-অভিষেকের কথা জানালেন অমিতাভ

 বেশ ঘটা করেই রাখি পালন করতে দেখা গেল বলিউডের কয়েকজন ভাই-বোন জুটিকে

Updated By: Aug 15, 2019, 03:31 PM IST
রাখির দিন কী করতেন, শ্বেতা-অভিষেকের কথা জানালেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ৭৩ তম স্বাধীনতা দিবসের সঙ্গে দেশজুড়ে পালিত হচ্ছে রাখিবন্ধন উৎসব। বোনেরা ভাইদের মঙ্গল কামনা করে হাতে বেঁধে দিচ্ছে রাখি। পাশাপাশি রাখি মিলনের উৎসবও বটে। বাদ নেই তারকারাও। বেশ ঘটা করেই রাখি পালন করতে দেখা গেল বলিউডের কয়েকজন ভাই-বোন জুটিকে।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে কী বললেন সেলেবরা, দেখুন

তালিকায় রয়েছেন সইফ কন্যা সারা আলি খানও। সোশ্যাল মিডিয়ায় ভাই ইব্রাহিমের সঙ্গে নিজের একটি ছোটবেলার ছবি শেয়ার করেন তিনি। লেখেন, "আমার ছোট্ট ভাইকে রাখির শুভেচ্ছা।"

কুণাল খেমুও শেয়ার করেছেন রাখির ছবি। বাড়িতেই বোন করিশ্মা খেমুর সঙ্গে রাখি পালন করেন অভিনেতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

I love you to the moon and back @karishmakemmu  #happyrakshabandhan

A post shared by Kunal Kemmu (@khemster2) on

অভিনেতা কার্তিক আরিয়ান জানান, রাখির দিনে তিনি তাঁর বোনের অভাব বোধ করেন সবচেয়ে বেশি করে। আগে গ্বালিয়রে তাঁরা একসঙ্গে রাখি পালন করতেন। কিন্তু এখন দু'জনে আলাদা আলাদা শহরে থাকেন। তাই আগের মত আর রাখি পালন করা হয় না। কার্তিক আরও জানান, আগে টাকা বাঁচিয়ে বোনের জন্য রাখির উপহার কিনতেন তিনি।

এই বিশেষ দিনে অভিষেক ও শ্বেতা বচ্চনের দুটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন বিগ বি। ছবিতে তাঁকে ও জয়া বচ্চনকেও দেখা যাচ্ছে। ক্যাপশনে লিখেছেন, "রক্ষাবন্ধন..বোনের ভালবাসা..ভাইয়ের সুরক্ষা.. এই বন্ধন পবিত্র ও চিরকালীন"।

আরও পড়ুন: কী হয়েছিল 'গুমনামী' বাবার?

অপরদিকে আয়ুষ্মান খুরানা করেছেন আরেক মজার কাণ্ড। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি 'ড্রিম গার্ল'। রাখির শুভেচ্ছা জানানোর পাশাপাশি ছবির প্রচারও করে দিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে আয়ুষ্মান বলেন আজ 'নো পূজা ডে'। আজ শুধু ভাই-বোনদের সঙ্গে কথা বলুন। 

.