Rakhi-র ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন Salman

বিগ বস ফিনালের মঞ্চে পৌঁছে ১৪ লক্ষ নিয়ে সেখান থেকে বেরিয়ে যান টেলিভিশনের ড্রামা কুইন

Updated By: Feb 26, 2021, 03:15 PM IST
Rakhi-র ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন Salman
হাসপাতালে ভর্তি রাখির মা

নিজস্ব প্রতিবেদন : ​মায়ের চিকিৎসার জন্য রাখি সাওয়ান্তকে সাহায্য করেন সলমন খান। রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য অভিনেত্রীর পাশে দাঁড়ান সলমন খান (Salman Khan) এবং সোহেল খান। সলমনের আর্থিক সাহায্যের পর রাখি সাওয়ান্তের মায়ের কেমোথেরাপি শুরু হয়। ইতিমধ্যেই জয়া সাওয়ান্তকে ৪ বার কেমোথেরাপি দেওয়া হয়েছে হাসপাতালের তরফে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। চিকিৎসা শুরুর পর সলমন খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান রাখির মা। সলমনের সঙ্গে সব সময় ঈশ্বর রয়েছেন। উপরওয়ালা যেন সলমনের মঙ্গল করেন বলেও বলিউড (Bollywood) ভাইজানকে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মেয়ে বিগ বসের ঘরে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েন রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মা। মায়ের অসুস্থতার কথা শুনে কেঁদে ফেলেন রাখি। আর্থিক দিক থেকে তিনি প্রায় নিঃস্ব হয়ে গিয়েছেন, ফলে গ্র্যান্ড ফিনালের মঞ্চে পৌঁছে ১৪ লক্ষ নিয়ে সেখান থেকে বেরিয়ে যান টেলিভিশনের ড্রামা কুইন।

আরও পড়ুন  : 'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে', মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর

বিগ বস ১৪ (Big Boss 14) জিততে পারবেন কি না, তা নিয়ে মনে সংশয় ছিল। ফলে বিজয়ীর নাম ঘোষণার আগেই রাখি ১৪ লক্ষ নিয়ে বসের ঘর থেকে বেরিয়ে যান। ওই ১৪ লক্ষ দিয়ে তিনি ধারদেনা শোধ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন রাখি। এরপরই অভিনেত্রীর মায়ের চিকিৎসার খরচ জোগাতে এগিয়ে আসেন সলমন খান।

.