Rakhi Sawant: ফের প্রেমে পড়েছেন রাখি! ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট করেই ডিলিট করলেন অভিনেত্রী

কিছুমাস আগেই বিয়ে করেন এই বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত(Rakhi Sawant)। কিন্তু কে তাঁর স্বামী সে কথা সামনে আনেননি তিনি। এরপর বিগ বসের(Bigg Boss) মঞ্চে তিনি পরিচয় করান তাঁর স্বামী রীতেশের(Ritesh) সঙ্গে। 

Updated By: May 15, 2022, 07:45 PM IST
Rakhi Sawant: ফের প্রেমে পড়েছেন রাখি! ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট করেই ডিলিট করলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। মাঝে মাঝেই নানা কাণ্ড কারখানার মধ্যে দিয়ে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। কিছুদিন আগেই বিয়ে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তুলেছিলেন তিনি। এবার ফের সম্পর্কের জেরেই খবরের শিরোনামে রাখি সাওয়ান্ত। 

কিছুমাস আগেই বিয়ে করেন এই বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত(Rakhi Sawant)। কিন্তু কে তাঁর স্বামী সে কথা সামনে আনেননি তিনি। এরপর বিগ বসের(Bigg Boss) মঞ্চে তিনি পরিচয় করান তাঁর স্বামী রীতেশের(Ritesh) সঙ্গে। বিগ বসের ঘরেই তাঁদের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। এর কিছুদিন পরেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন রাখি। অনেকেই অভিযোগ করেন যে এই বিয়েটা সাজানো। কিন্তু এরপর যেভাবে বিচ্ছেদের কারণে ভেঙে পড়েন তিনি, তা দেখে জল্পনা কেটে যায়। 

রবিবার ফের নিজের ব্যক্তিগত মুহূর্তের কয়েকটি ছবি শোয়েরা করেন রাখি। তবে এবার তাঁর সঙ্গে অন্য এক পুরুষকে দেখা যায়। সিনেমাহলে একসঙ্গে ছবি তুলেছেন তাঁরা। রাখির কপালে চুম্বন করতেও দেখা যায় ঐ ব্যক্তিকে। কে ঐ ব্যক্তি তা জানা না গেলেও ছবি দেখেই তাঁদের সম্পর্কের আঁচ পাওয়া যাচ্ছে। তাহলে কি ফের প্রেমে পড়েছেন নায়িকা? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কিন্তু এর কিছু সময় পরেই সেই পোস্ট ডিলিট করে দেন রাখি। 

আরও পড়ুন: Madhuri Dixit: নায়িকা হতে চাননি, পেশায় কী হতে চেয়েছিলেন মাধুরী দীক্ষিত?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.