Raju Srivastava: ‘ভুয়ো খবর’-এ অতিষ্ঠ, সাইবার ক্রাইমের দ্বারস্থ রাজু শ্রীবাস্তবের পরিবার

Raju Srivastava: গত বৃহস্পতিবারই শোনা যায় যে, জ্ঞান ফিরেছে রাজু শ্রীবাস্তবের। কিন্তু সে কথা সত্যি নয় বলে দাবি করেছেন রাজুর মেয়ে অন্তরা শ্রীবাস্তব। তিনি সবাইকে অনুরোধ করেছেন যে, এইমসের হেলথ বুলেটিন ছাড়া আর অন্য কোনও ভুয়ো খবরে কান দেবেন না। তিনি জানিয়েছেন, এখনও ভেন্টিনেশনেই আছেন রাজু। সংকটজনক হলেও তিনি স্থিতিশীল। 

Updated By: Aug 27, 2022, 08:18 PM IST
Raju Srivastava: ‘ভুয়ো খবর’-এ অতিষ্ঠ, সাইবার ক্রাইমের দ্বারস্থ রাজু শ্রীবাস্তবের পরিবার

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ১৭ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। প্রায়ই তাঁর শারীরিক সুস্থতা নিয়ে নানা খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছড়িয়ে পড়া খবরের মধ্যেই বেশিরভাগই ফেক নিউজ। আর সেই ফেক নিউজ নিয়েই বিরক্ত রাজুর পরিবার। কমেডিয়ানের ভাই দীপু শ্রীবাস্তব অভিযোগ জানিয়েছে মুম্বই পুলিসের সাইবার সেলে। দীপু সংবাদমাধ্যমে জানান যে, রাজু অসুস্থতা নিয়ে তৈরি ফেক নিউজে মনখারাপ গোটা পরিবারের। তাঁদের দাবি কিছু মানুষ তাঁদের লাভের জন্য এই খবর ছড়াচ্ছে। এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ৪২টি পেজকে ব্লক করেছে মুম্বই পুলিসের সাইবার সেল।

আরও পড়ুন: Sonali Phogat Death: জোর করে সোনালির মুখে ড্রাগ মেশানো ড্রিঙ্ক ঢেলে দিচ্ছে সুধীর, প্রকাশ্যে CCTV ফুটেজ

গত বৃহস্পতিবারই শোনা যায় যে, জ্ঞান ফিরেছে রাজু শ্রীবাস্তবের। কিন্তু সে কথা সত্যি নয় বলে দাবি করেছেন রাজুর মেয়ে অন্তরা শ্রীবাস্তব। তিনি সবাইকে অনুরোধ করেছেন যে, এইমসের হেলথ বুলেটিন ছাড়া আর অন্য কোনও ভুয়ো খবরে কান দেবেন না। তিনি জানিয়েছেন, এখনও ভেন্টিনেশনেই আছেন রাজু। সংকটজনক হলেও তিনি স্থিতিশীল। রাজুর আরও এক ঘনিষ্ঠ বন্ধু সুনীল পাল বুধবার সংবাদমাধ্যমে জানান, 'যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল। যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে। আমি নিশ্চিত নই কিন্তু ওর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পারলাম যে, সব ঠিক থাকলে আজও রাজুকে ভেন্টিলেটর  সাপোর্ট থেকে বের করে আনা হবে। যদিও এখনও অবধি তা নিশ্চিত নয়। এটা সবটাই নির্ভর করছে রাজুর শারীরিক অবস্থার উপর। আমি আগামী কয়েকদিনেই দিল্লি যাব। রাজু আমার বড় দাদার মতো। ওর দ্রুত আরোগ্য কামনা করি।'

আরও পড়ুন: Sudipa Chatterjee: ‘আমি কি দারোয়ান!’, ডেলিভারি বয়ের উপর ‘অহেতুক’ বিরক্তি, ব্যাপক ট্রোলড সুদীপা

গত ১০ অগস্ট, রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সেসময় তিনি দিল্লিতে ছিলেন। তাঁকে দ্রুত AIIMS-এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যায়, অন্যান্য দিনের মতোই সেদিন রাতেও জিমে শরীরচর্চা করছিলেন কৌতুকশিল্পী। যেসময় তিনি জ্ঞান হারান সেসময় তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। হঠাৎই জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে পরই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.