রণবীরকে ভালোবেসে সমকামী হতেও তৈরি রাজকুমার!

  সে কী কথা!

Updated By: Feb 4, 2019, 06:09 PM IST
রণবীরকে ভালোবেসে সমকামী হতেও তৈরি রাজকুমার!

নিজস্ব প্রতিবেদন: রণবীর সিংয়ের ভক্তের সংখ্যা শুধুমাত্র সিনেমাপ্রেমীদের মধ্যেই সীমাবদ্ধ নয়, বি-টাউনে অনেক অভিনেত্রীর পাশাপাশি অনেক অভিনেতাও রয়েছেন যাঁরা রণবীরের ভীষণ ভক্ত। সে তো না হয় গেল, তাই বলে কোনও অভিনেতা রণবীরকে ভালোবেসে তাঁর জন্য সমকামী হওয়ার জন্যও তৈরি হয়ে যাবেন, একথা ভাবা হয়ত অনেকের পক্ষেই সম্ভব নয়। তবে এমনটাই হয়েছে। আর এমন কথা বলেছেন খোদ অভিনেতা রাজকুমার রাও। 

কি কথাটা পড়ে হোঁচট খেলেন? 

তবে এই বিষয়টা এক্কেবারে সত্যি। রাজকুমার রাও নিজের মুখেই জানিয়েছেন এমন কথা। সম্প্রতি 'বলিউড লাইফ'-কে দেওয়া সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন রাজকুমার। তবে অবশ্যই রিল লাইফে নয়, রিয়েল লাইফে। রাজকুমারকে প্রশ্ন করা হয়, যদি তাঁকে সমকামীর চরিত্রে অভিনয় করতে হয় কখনও কোনও ছবিতে, তাহলে নিজের বিপরীতে কোন অভিনেতার সঙ্গে কাজ করতে চাইবেন। রাজকুমার এর উত্তরে রণবীর সিংয়ের কথা বলেন। তিনি বলেন, তিনি রণবীরের অভিনয়ের ভীষণ ভক্ত। বিশেষ করে তাঁর কেরিয়ার গ্রাফ যেভাবে এগোচ্ছে, তিনি যেধরনের নানান রকম ছবিতে কাজ করছেন তাতে তিনি অভিভূত। তাই সমকামীর চরিত্রে যদি অভিনয় করতে হয়, তাহলে রণবীরের সঙ্গেই তিনি কাজ করতে চাইবেন।

আরও পড়ুন-ক্যান্সারের কাছে হার না মানার মন্ত্র শেখালেন তাহিরা, পোস্ট করলেন টপলেস ছবি...

দেখুন রাজকুমার কী বলেছেন...

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পাওয়া 'এক লেড়কি কো দেখা তো এয়সা লগা' ছবিতে রাজকুমারের বিপরীতে দেখা গেছে সোনম কাপুরকে। দেখা যায় রাজকুমার সোনমকে ভালোবাসলেও সোনম বাস্তবে সমকামী। সে একটি মহিলা বান্ধবীকেই ভালোবাসে। যদিও এই ছবিতে রাজকুমার রাওকে সমকামীর ভূমিকায় দেখা যায়নি।

আরও পড়ুন-গান গাইতে গিয়ে অভব্যতার শিকার, পুলিসের দ্বারস্থ ইমন

.