Rajinikanth: হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন 'থালাইভা'?

 হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। কিন্তু এখন কেমন আছেন অভিনেতা?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2021, 02:01 PM IST
Rajinikanth: হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন 'থালাইভা'?

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার সন্ধেয় হঠাৎই চেন্নাইয়ের কাবেবী হাসপাতালে ভর্তি করা হয় দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত(Rajinikanth)কে। তাঁর হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। কিন্তু এখন কেমন আছেন অভিনেতা?

পরিবার সূত্রে খবর, তাঁর আগামী ছবি 'আনাত্তে' মুক্তির আগেই সুপারস্টারকে হাসপাতাল থেকে ছাড়া হবে। 'থালাইভা'-র স্ত্রী লতা সংবাদ-মাধ্যমকে জানান, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যদিও কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছিল, বুকে ব্যথা এবং অস্বস্তির কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তবে তা ঠিক নয়। নাট্যকর্মী Y. জি মহেন্দ্রন, হাসপাতালে রজনীকান্তকে দেখে ফেরার পর সংবাদ-মাধ্যমকে জানান, ''উনি এখন হাসপাতালে বিশ্রাম নিচ্ছেন। আমি ওঁর চিকিৎসার ব্যাপারে বিশদ বলতে পারব না, তবে উনি ভালো আছেন। 'আনাত্তে' মুক্তির আগেই ওঁকে ছেড়ে দেওয়া হবে।'' রজনীকান্তের 'আনাত্তে' ৪ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাবে বলে খবর। প্রসঙ্গত সুপারস্টারের সঙ্গেই রয়েছেন তাঁর মেয়ে ঐশ্বর্য ও জামাই রবিচন্দন।

আরও পড়ুন-পিকচার আভি বাকি হ্যায়, Aryan-র জামিনের পর হুঁশিয়ারি মহারাষ্ট্রের মন্ত্রীর

প্রসঙ্গত, গত সোমবারই দিল্লির বিজ্ঞানভবনে হাজির ছিলেন 'থালাইভা'। তাঁকে দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত করেন উপ-রাষ্ট্রপতি বেঙ্গাইয়া নাইডু। চলচ্চিত্র দুনিয়ার সর্বোচ্চ সম্মান এটি। আর তার ঠিক পরপরই বৃহস্পতিবার চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরিবারের তরফে রুটিন চেক আপের কথা জানানো হলেও অনুরাগীদের মন থেকে আশঙ্কা কাটেনি। গত ডিসেম্বরেও হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল রাজনীকান্তকে। সেসময় রক্তচাপ কমে গিয়েছিল বলে জানা গিয়েছিল। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.