পর্নোগ্রাফি মামলায় নয়া মোড়, ফের Raj Kundraর জামিনের আবেদন খারিজ

বম্বে হাইকোর্ট জানিয়েছে, এই মুহূ্র্তে কোনভাবেই তাঁকে জামিন দেওয়া যাবে না

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 28, 2021, 07:17 PM IST
পর্নোগ্রাফি মামলায় নয়া মোড়, ফের Raj Kundraর জামিনের আবেদন খারিজ

নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি মামলায় নয়া মোড়। এবার রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত। এর আগেই রাজ কুন্দ্রার অন্তর্বতী জামিনের আবেদন খারিজ হয়েছিল। বম্বে হাই কোর্ট জামিন মঞ্জুর করে নি। এবার Magistrate Court-এও জামিনের আবেদন খারিজ করা হল। বুধবার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুধীর ভাজিপালে শিল্পা শেট্টির স্বামী রাজের জামিনের আবেদন নামঞ্জুর করেন।

আরও পড়ুন:'ঘনিষ্ঠ দৃশ্যের জন্য মহড়া দিতে বলা হয়েছিল', বি-টাউনে পাতা ফাঁদ নিয়ে বিস্ফোরক Sofia

নীল ছবি তৈরির অভিযোগে গত সপ্তাহে তাঁকে গ্রেফতার করে পুলিশ। দোষ প্রমাণিত হলে এই ধারায় ৭ বছর এবং ৫ বছরের কারাদণ্ডের সাজা পাবেন রাজ। মঙ্গলবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল বোম্বে হাইকোর্ট। এদিকে মঙ্গলবারই বম্বে হাইকোর্টের তরফে জানা গিয়েছে, এই মুহূ্র্তে কোনভাবেই রাজ কুন্দ্রাকে অন্তর্বতী জামিন দেওয়া যাবে না। 

এই মামলার তদন্তকারী অফিসার কিরণ বিদ্ভে এ দিন আদালতকে জানান, রাজের বেশ কিছু বয়ান রেকর্ড করা বাকি রয়েছে। তিনি একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি উল্লেখ করে তিনি তাঁর সংযোজন, 'জামিন দিলে, প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন ব্যবসায়ী'। এমনকি হুমকি দিয়ে ভয় দেখিয়ে সাক্ষীদের চুপ করিয়ে দিতেও পারেন তিনি। জামিনের আবেদনের বিপক্ষে এ দিন সওয়াল করা হয় মুম্বই পুলিশের তরফ থেকে। এই মামলায় পরবর্তী শুনানি বৃহস্পতিবার দুপুর আড়াইটায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.