Raj-র অত্যাচারে জর্জরিত ইউভান, রাজপুত্রকে আদরে ভরিয়ে দিলেন বাবা

'বাবা এতদিন কাছে ছিল না, তাই এখন বাবা যা করবে ইউভান সহ্য করবে। বাবার অত্যাচার মুখ বুঝে সহ্য করবে ইউভান'। ইউভান একেবারে চুপটি করে আদর খেল। খিলখিলিয়ে হেসে উঠল বাবার সঙ্গে।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 24, 2021, 04:05 PM IST
Raj-র অত্যাচারে জর্জরিত ইউভান, রাজপুত্রকে আদরে ভরিয়ে দিলেন বাবা

নিজস্ব প্রতিবেদন: বারাকপুর বিধানসভাকেন্দ্রের তৃণমূলের তারকাপ্রার্থী রাজ চক্রবর্তী ভোটপর্ব মিটিয়ে ফিরলেন বাড়িতে। ছোট্ট ইউভানকে ছেড়ে বেশ কয়েকদিন কাটাতে হয়েছে রাজকে। বারাকপুরে থেকেই প্রচার সারছিলেন তিনি। অন্যদিকে শুভশ্রীও করোনা আক্রান্ত হয়েছেন। তাই ছোট্ট ইউভানের খুব মন খারাপ ছিল।

আরও পড়ুন:জিমে দুই অভিনেতার দেখা, Parambrata-Jisshu-র ব্রোমান্স

মা বাবাকে না পেয়ে খুব অভিমান হয়েছিল তাঁর। আর সেটাই তো স্বাভাবিক। ছোট্ট ইউভান একা কত থাকবে, দুষ্টু করোনা ভাইরাসের উপরও রাগ হয়েছে তাঁর, মায়েরকোল থেকে তাঁকে সরিয়ে রেখেছে যে। শুক্রবার রাজ (Raj Chakraborty) সকাল থেকেই ইউভানকে কাছ ছাড়া করেন নি। সন্ধেবেলা তাঁকে কোলে নিয়ে আরবানার ফ্ল্যাটে তোলা একটি ছবিও পোস্টও করেন পরিচালক। সেখানে রাজের মুখে চওড়া হাসি থাকলেও ইউভান ছিল একটু গম্ভীর। তবে সেই বাবা-ছেলে ডুয়োর মান অভিমানের পালা মিটেছে।তাই আজ সকাল থেকেই চলছে আদর খাওয়া।

 

শনিবার সকালে ঘুম থেকে উঠেই রাজ (Raj Chakraborty) ইউভানকে আদরে ভরিয়ে দিচ্ছেন। একের পর এক চুম্বন এঁকে দিচ্ছেন ইউভানের গানে ঘাড়ে হাতে। তিনিও যে খুব মিস করছিলেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। শুভশ্রী (Subhashree) ইউভানের বেড়ে ওঠার ভিডিও পাঠিয়েছেন রাজকে। মন খারাপ হত তার, তবুও যে দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তাও পালন করতে হবে। এখন তাই পুরো ইউভান টাইম। ছোট্ট ইউভানকে আদর করতে করতে রাজ বলেন- 'বাবা এতদিন কাছে ছিল না, তাই এখন বাবা যা করবে ইউভান সহ্য করবে। বাবার অত্যাচার মুখ বুঝে সহ্য করবে ইউভান'। মনে মনে ইউভানের আদর খেতে ভালই লাগছিল, তাই একেবারে চুপটি করে আদর খেল সে। খিলখিলিয়ে হেসে উঠল বাবার সঙ্গে। 

আরও পড়ুন: তেরা হিরো ইধার হ্যায়! ৩৪ এ পা Varun Dhawan এর

এই ভিডিও দেখে শুভশ্রীর (Subhashree) মন খারাপ, খুব মিস করছেন তিনি রাজ ও ইউভানকে। একে শরীর খারাপ তার উপর ছোট্ট বেবির থেকে দূরে, দুজনের কাছেই খুব তাড়াতাড়ি ফিরে আসবেন শুভশ্রী, এমন শুভেচ্ছাও এসেছে এই ভাইরাল ভিডিওর কমেন্ট বক্সে। আবার এমনও কথাও অনেকে লিখেছেন- রাজের এই সময় বাচ্চার কাছে যাওয়া উচিৎ নয় কারণ তিনি ভোটের জন্য প্রচুর মানুষের সংস্পর্শে এসেছেন। তাই তাঁর উচিৎ ইউভানের থেকে দূরে থাকা। যদিও কমেন্ট সেকশনের নেগেটিভিটি সবসময়ই উপেক্ষা করেন রাজ। এক্ষেত্রেও ঠিক তাই, পাশেই যে ভিডিওটায় পাঁচ ঘণ্টায় প্রায় সাড়ে পাঁচ লক্ষ ভিউ, সেটাই আসলে তার কাছে আনন্দের।

.