Sushant এর মৃত্যুর পর Kartik কে নিয়ে চিন্তিত ভক্তরা?

অবসাদে ভুগছেন কার্তিক?

Updated By: Apr 24, 2021, 12:40 PM IST
Sushant  এর মৃত্যুর পর Kartik কে নিয়ে চিন্তিত ভক্তরা?

নিজস্ব প্রতিবেদন: করণ জোহার প্রযোজিত 'দোস্তানা ২' থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ভক্তদের কথায় ইচ্ছা করেই তাঁকে বাদ দেওয়া হয়েছে। এর পর থেকেই কার্তিককে নিয়ে চিন্তিত ফ্যানেরা। অনেকদিন চুপ থাকার পর শুক্রবার ইন্সটাগ্রামে নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করেন কার্তিক। বড় চুল, মুখে মাস্ক পরা  মনোক্রম ছবিতে ফ্যানদের উদ্দেশ্যে করোনা বিধি মেনে চলারই বার্তা দেন। 

 

পোস্টটির কমেন্ট সেকশনে ফ্যানদের উদ্বেগ চোখে পড়ার মতো। প্রিয় অভিনেতা বালো আছেন তো? কিছুদিন দেখতে না পেয়ে এই উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই। অনেকে আবার তাঁর নতুন ফটো দেখে খুশি। করণের দোস্তানা ২ থেকে বাদ পড়েছেন তো কী হয়েছে, আমরা আপনার পাশে সাধ্যমতো আছি,স ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

আরও পড়ুন: তেরা হিরো ইধার হ্যায়! ৩৪ এ পা Varun Dhawan এর

সুশান্তের মৃত্যুর পর বলিউডের কাস্টিং ও স্বজনপোষণ নিয়ে সরব হন অনেকে। করণ জোহারের বিরুদ্ধে চটে তাঁকে তুলোধনা করেন নেটিজেনরা। সরব হন কঙ্গনা রানাউতও। কার্তিক আরিয়ানকে বাদ দেওয়ার পর তাঁকে তাই মনোবল জোগাতে টুইট করেন কঙ্গনাও। করণের উপর তোপ দেগে কার্তিকের পাশে থাকার বার্তাও দেন। প্রসঙ্গত, দোস্তানা ২ থেকে কার্তিককে বাদ দেওয়ার কথা এক অফিসিয়াল বিবৃতিতে জানায় ধর্মা প্রোডাকশন। ভবিষ্যতে কার্তিকের সঙ্গে আর কোনরকম কাজ করবেন না বলে জানান তাঁরা। শীঘ্রই কিয়ারা আডবাণীর সঙ্গে ভুল ভুলাইয়া ২ তে দেখা যাবে কার্তিককে।

.