Yuvaan-র প্রথম বিদেশ যাত্রা, কোথায় চললেন Raj-Subhashree?

বিমানবন্দরে ইউভানের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। 

Updated By: Sep 28, 2021, 08:51 PM IST
Yuvaan-র প্রথম বিদেশ যাত্রা, কোথায় চললেন Raj-Subhashree?
বিদেশ যাত্রা

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই একবছর পূর্ণ করল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছেলে ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। পরিবারের সঙ্গেই ছেলের প্রথম জন্মদিন সেলিব্রেট করেছিল রাজ-শুভশ্রী। জন্মদিনের আগেই জগন্নাথ প্রভুর আশীর্বাদ নিতে পুরী গিয়েছিলেন এই তারকা দম্পতি। সঙ্গে ছিল ছোট্ট ইউভানও। তবে এই প্রথম বিদেশ পাড়ি দিল এই ছোট্ট তারকা। মা-বাবার সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে বিমানে রওনা দিল একরত্তি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty (@rajchoco)

মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে কালো টিশার্ট ও কালো প্যান্টে নজর কাড়ল মিষ্টি ইউভান। এদিন পরিচালক রাজ চক্রবর্তী শেয়ার করেন একটি ভিডিয়ো, সেখানে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে ম্যাচিং করে কালো পোশাক আর সাদা জুতোয় বিমানবন্দরে ছুটে বেড়াচ্ছে ছোট্ট ইউভান আর তার পিছু পিছু ঘুরে বেড়াচ্ছে মা শুভশ্রী। বোঝাই যাচ্ছে দুষ্টুমিতে কম যায় না ছোট্ট ইউভান। তাকে নিয়ে সদাব্যস্ত তাঁর মা। কিছুদিন আগে পুরীর সমুদ্র সৈকতেও মায়ের হাত ধরে ঘুরতে দেখা গিয়েছিল তাকে। ছোট্ট ইউভানের সেই ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এবারও ইউভানের কিউটনেসে মজেছে নেটিজেনরা। 

আরও পড়ুন: Saayoni Ghosh: 'সকালের আদর', নায়িকার আদুরে ভিডিয়োতে মজে নেটদুনিয়া

বর্তমান সময়ে তারকাদের অন্যতম পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ। কিছুদিন আগেই ছেলে ও ছেলের বান্ধবীকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু টলিউড নয়, করিনা কাপুর খান থেকে শুরু করে সানি লিওনি, বলিউডের তারকাদেরও পছন্দের তালিকায় রয়েছে মালদ্বীপ। এবার সেখানেই হাজির রাজ শুভশ্রী ইউভান। এবার মালদ্বীপের সমুদ্র সৈকতে তাঁদের ছবি দেখতে মুখিয়ে রয়েছে ফ্যানেরা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.