'টপলেস' Raima, চল্লিশ পেরিয়েও সাহসী সুচিত্রার নাতনি

বোল্ড ফোটোশুটে সকলকে চমকে দিলেন নায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 22, 2021, 09:13 PM IST
'টপলেস' Raima, চল্লিশ পেরিয়েও সাহসী সুচিত্রার নাতনি

নিজস্ব প্রতিবেদন: কে বলবে তিনি চল্লিশ পেরিয়ে গিয়েছেন। টানটান ফিগার, মোহময়ীর দৃষ্টিতেই কুপোকাত ভক্তরা। এখনও একইরকম আগুন ঝরে তাঁর ফোটোশুটে। লাস্যময়ী নায়িকার সাহসী ছবি মুহুর্তে ভাইরাল। তাঁর লুক দেখে সুচিত্রা সেনের কথা মনে পড়বেই। যেন সৌন্দর্যের ধারা বয়ে নিয়ে যাচ্ছেন রাইমা সেন।

চিত্রনাট্য ভাল না লাগলে অবলীলায় না করে দেন পরিচালককে। হাল ফ্যশনের স্টাইল স্টেটমেন্ট বাতলালেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ার শেয়ার করলেন ছবি। হট লুকে ধরা দিলেন মুনমুন কন্যা। 

উন্মুক্ত পিঠ। কাপড়ের টুকরো দিয়ে লজ্জা ঢাকছেন নায়িকা। ফোটোশুটে দিচ্ছেন একের পর এক পোজ। চোখে গাঢ় কাজল, খোলা চুল, বিখ্যাত ফোটোগ্রাফার তথাগত ঘোষের লেন্সবন্দি তিনি। বর্তমানে হট লুকে পোস্ট করা রাইমার একাধিক ছবি ভাইরাল নেট দুনিয়ায়। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

এর আগেও বিতর্কেও জড়িয়েছে তাঁর ছবি। বিপুল সংখ্যক ফলোয়ার তাঁর, তাঁদের মধ্যে কেউ কেউ তাঁর বয়স নিয়ে প্রশ্ন তুলেছেন, লিখেছেন-‘আচ্ছা আপনার কী বয়স হয় না?’, কেউ আবার তাঁর কাজল কালো চোখেই মুগ্ধ। কেউ আবার একটু সাহস নিয়েই লেখেন  ‘So sexy’। অশ্লীল কথা বলতেও ছাড়েন নি কেউ কেউ, যদিও প্রতিবারের মত এবারেও রাইমা তাঁর ডোন্ট কেয়ার নেচারই কাজে লাগিয়েছেন। কারণ তিনি তো আপনা মর্জির মালিক।

.