Rahul-Priyanka-Sohoj: 'নতুন শুরু', সহজের হাত ধরেই ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

রবিবার ছেলের হাতে তার জীবনের প্রথম চিত্রনাট্য তুলে দিলেন রাহুল

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 3, 2022, 04:25 PM IST
Rahul-Priyanka-Sohoj: 'নতুন শুরু', সহজের হাত ধরেই ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পরিচালকের ভূমিকায় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছবির নাম কলকাতা ৯৬। এই ছবিতেই প্রথমবার ক্যামেরার সামনে আসছে রাহুল ও প্রিয়াঙ্কার পুত্র সহজ। বাবার হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে সহজের। রবিবার ছেলের হাতে তার জীবনের প্রথম চিত্রনাট্য তুলে দিলেন রাহুল।

রবিবার একেবারে প্রফেশনাল অভিনেতার মতোই পরিচালকের কাছ থেকে চিত্রনাট্য নিতে এসেছিলেন খুদে অভিনেতা। সহজের সঙ্গে এসেছিলেন তার মা প্রিয়াঙ্কা সরকার। রাহুল, প্রিয়াঙ্কা ও সহজকে একসঙ্গে ফ্রেমবন্দি করেছেন এই ছবির প্রযোজক রাণা সরকার। ক্যাপশনে তিনি লিখেছেন, ''কলকাতা ৯৬' - চিরদিনই তুমি যে আমার'। রাহুল ও প্রিয়াঙ্কা প্রথমবার বড়পর্দায় জুটি বেঁধেছিল চিরদিনই তুমি যে আমার ছবিতে আর বাবা-মাকে সঙ্গে নিয়ে এই ছবিও চিরদিনের। রাণার পোস্ট শেয়ার করে রাহুল ক্যাপশনে লিখেছেন, 'নতুন শুরু'। তাহলে কী রাহুলের ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকেও?

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের মাসেই আলিয়ার মা হওয়ার খবর ফাঁস, নেপথ্যে অভিনেত্রীর কাছের মানুষ

প্রশ্নের উত্তরে রাহুল জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'না প্রিয়াঙ্কা এই ছবিতে নেই। সহজকে নিয়ে এসেছিলেন তাঁর মা'। কোন চরিত্রে দেখা যাবে সহজকে? পরিচালক জানান,'সুকুমার বলে একটি চরিত্রে দেখা যাবে সহজকে। ছোট চরিত্র কিন্তু খুবই মজার একটা চরিত্রে ওকে ভেবেছি।' কেন এই চরিত্রে অন্য কোনও শিশুশিল্পীকে না বেছে সহজকে সিলেক্ট করলেন? রাহুলের জবাব, 'কারণ ওর বয়স আর ভেবেছি যদি ও পরবর্তীকালে অভিনয় করে তাহলে ওর যেন মনে পড়ে যে প্রথম হাত ধরার আঙুলটা আমারই ছিল।' প্রথমবার সিনেমায় সহজ, কী বলছে খুদে অভিনেতা? রাহল বলেন,'সহজ খুবই এক্সাইটেড আর নার্ভাস। কালকে রাতে ওর মাকে বলেছে, নার্ভাসনেস কী এভাবেই বোঝা যায়?'

আরও পড়ুন:Didi No.1: দিদি নং ১-এর মঞ্চে লক্ষ্মী, 'কী ন্যাকামি!' কটাক্ষ নেটপাড়ায়

আরও পড়ুন: Sreemoyee-Kanchan: জন্মদিনে কাঞ্চনের সঙ্গে কেক কাটলেন শ্রীময়ী, পোশাকেও রঙমিলান্তি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.