Raghav Chadha: ক্রমশ দৃষ্টিশক্তি হারাচ্ছেন, বিদেশে অস্ত্রোপচার রাঘব চাড্ডার, পাশে পরিণীতি...

Parineeti Chopra-Raghav Chadha: ক্রমশই নাকি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন রাঘব চাড্ডা। বর্তমানে তারই চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছেন তিনি। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী পরিণীতি চোপড়া। 

Updated By: May 1, 2024, 09:43 PM IST
Raghav Chadha: ক্রমশ দৃষ্টিশক্তি হারাচ্ছেন, বিদেশে অস্ত্রোপচার রাঘব চাড্ডার, পাশে পরিণীতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই শিরোনামে উঠে আসছেন আম আদমি পার্টির(Aam Admi Party) সাংসদ রাঘব চাড্ডা(Raghav Chadha)। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, বিজেপি তাঁকে দলে যোগ দেওয়ার জন্য খোলা প্রস্তাব দিয়েছে, সেই প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন তিনি। যদিও সেকথা অস্বীকার করেন তিনি। এবার সামনে এল তাঁর অসুস্থতার খবর। 

আরও পড়ুন- Shakib Khan | Apu Biswas| Bubly: চিকিৎসক পাত্রীর সঙ্গে তৃতীয় বিয়ে শাকিবের, কী বলছেন অপু-বুবলী?

ক্রমশই নাকি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন রাঘব চাড্ডা। বর্তমানে তারই চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছেন তিনি। বেশ অনেকদিন ধরেই দেখা যাচ্ছিল না তাঁকে। জানা যাচ্ছে চোখের সার্জারির জন্য আমেরিকা গিয়েছেন তিনি। 

বিশেষ সূত্রের খবর, রাঘবের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী, অভিনেত্রী পরিণীতি চোপড়া। আমেরিকায় তিনিই রাঘবের দেখাশোনা করছেন, চিকিৎসকদের সঙ্গে কথাবার্তা বলছেন। জানা যাচ্ছে ইতিমধ্যে অস্ত্রোপচার হয়েছে আপনেতার এবং বর্তমানে সুস্থ হয়ে উঠছেন। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে রাঘব চাড্ডার চোখের সার্জারি ভালই হয়েছে।

আরও পড়ুন- Shakib Al Hasan | Zayed Khan: জায়েদের কাণ্ডে মেজাজ হারালেন 'শান্ত' সাকিবও! জলে ছুঁড়ে ফেললেন নায়কের মোবাইল...

দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ কিছুদিন আগে বলেছিলেন যে 'চাড্ডার চোখে কিছু জটিলতা ছিল। রাঘব চাড্ডার আমেরিকায় চোখের সার্জারি হয়েছে। তাঁর অবস্থা গুরুতর ছিল এবং অন্ধত্বের সম্ভাবনা ছিল বলে জানা গেছে। সুস্থ হয়ে ওঠার সঙ্গে সঙ্গেই তিনি ভারতে ফিরে আসবেন এবং নির্বাচনী প্রচারে আমাদের সঙ্গে যোগ দেবেন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.