বাংলাদেশ থেকে ফিরে মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি Mithila-র, দেখুন

নিজেই ছবি শেয়ার করেন রাফিয়াত রাশিদ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 9, 2021, 06:29 PM IST
বাংলাদেশ থেকে ফিরে মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি Mithila-র, দেখুন
সিকিমে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা, আয়রা

নিজস্ব প্রতিবেদন : মিথিলা এবং আয়রাকে নিয়ে সিকিমে বেড়াতে গিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মিথিলা এবং আয়রাকে নিয়ে সৃজিত (Srijit Mukherji) যখন বেড়াতে যান, তখন থেকেই একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন বাংলাদেশের অভিনেত্রী। নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন মিথিলা। সৃজিতের সঙ্গে আয়রা এবং মিথিলার ওই ছবি দেখে তারকা দম্পতির অনুরাগীরা তাঁদের প্রতি ভালবাসা প্রকাশ করেন।

সৃজিত, মিথিলা এবং আয়রার ছবি নিয়ে তাঁর অনুরাগীরা যখন ব্যস্ত, সেই সময় রাফিয়াত রাশিদ (Mithila) ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেন। যেখানে আয়রার সঙ্গে একাধিক ছবিতে দেখা যায় রাফিয়াত রাশিদকে।

আরও পড়ুন  : ​ইন্দ্রাণী হালদারের জন্মদিন, শ্রীময়ীর সেটে কেক কাটলেন অভিনেত্রী

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নতুন ওই ছবি শেয়ার করে মিথিলা জানান, তাঁর মা-মেয়ের জুটি লাচুংয়ের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। লাচুংয়ের নতুন নতুন জায়য়গা আবিষ্কার করতে চাইছেন তাঁরা। মিথিলা নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেন।

আরও পড়ুন  : ​শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের বিয়ে? মুখ খুললেন Javed Akhtar

ক্রিসমাসের আগে মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় উড়ে যান মিথিলা। ফলে বাংলাদেশে গিয়ে বাবা তাহসান খানের সঙ্গে ক্রিসমাস কাটিয়ে ফের কলকাতায় ফিরে আসে আয়রা। বাবার সঙ্গে ক্রিসমাস কাটালেও, নতুন বছর আয়রা শুরু করে সৃজিত, মিথিলার সঙ্গেই। নতুন বছরে রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে দেখা যায় সৃজিতদের। নতুন বছরের শুরুটা কলকাতায় কাটিয়ে এবার সিকিমে ছুটি কাটাতে উড়ে যান সৃজিত, মিথিলারা।

.