Radhika Apte: 'গৃহবধূরা কখনও সাধারণ হয় না...' প্রমাণ করলেন রাধিকা

Mrs Undercover: স্পাই ফিল্মের তালিকায় নয়া নাম 'মিসেস আন্ডারকভার' । 'ছত্রিওয়ালি' এবং 'লস্ট'-এর সাফল্যের পরে 'মিসেস আন্ডারকভার' ZEE5-এর আরেকটি নারীপ্রধান সিরিজ। সিরিজের গল্পটি লিখেছেন অণুশ্রী মেহেতা এবং পরিচালনাও তাঁরই। ছবিতে দেখা গেছে লাবনী সরকার, সাহেব চট্টোপাধ্যায় সহ একঝাঁক বাঙালি অভিনেত্রীকে। 

Updated By: Apr 23, 2023, 12:58 PM IST
Radhika Apte: 'গৃহবধূরা কখনও সাধারণ হয় না...' প্রমাণ করলেন রাধিকা

Radhika Apte, Mrs Undercover, Zee 5, জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: ওটিটি প্ল্যাটফর্মে সাড়া জাগিয়েছে 'মিসেস আন্ডারকভার'। রাধিকা আপ্তে এখানে মিসেস আন্ডারকভারের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবিতে সুমিত ব্যাস, রাজেশ শর্মা এবং সাহেব চ্যাটার্জিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এটি একটি বিনোদনমূলক স্পাই কমেডি। 'ছত্রিওয়ালি' এবং 'লস্ট'-এর সাফল্যের পরে 'মিসেস আন্ডারকভার' ZEE5-এর আরেকটি নারীপ্রধান সিরিজ। সিরিজের গল্পটি লিখেছেন অণুশ্রী মেহেতা এবং পরিচালনাও তাঁরই। পরিচালক হিসেবে আবার এটিই তাঁর প্রথম কাজ। ছবিটি প্রযোজনা করেছেন আবির সেনগুপ্ত।

আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan: প্রথম দিনে বক্স অফিসে কি ঝড় তুলতে পারল 'ভাইজান'!

মিসেস আন্ডারকভার এক মজার মানুষ। যদিও সাম্প্রতিক কালে তিনি খাঁটি অর্থেই এক গৃহবধূ। যাঁর গোটা দিনটিই নিবেদিত তাঁর শ্বশুর-শাশুড়ি, ছেলে এবং প্রবল প্রতাপান্বিত স্বামীর সেবায়। এই অবস্থায় তিনি আবার আন্ডারকভার এজেন্টের কাজে ডাক পেলেন। অর্থাৎ, ১০ বছর পরে চাকরিতে ফিরলেন। স্বাভাবিক ভাবেই ১০ বছরে তিনি আন্ডারকভার এজেন্টের কাজকর্ম সমস্তই ভুলে গিয়েছেন।সিরিজটি একটি বার্তা  দিয়ে শেষ হয় যে, একজন গৃহিণী কখনই শুধু একজন গৃহিণীই নন। আসলে তিনি একজন সুপারওম্যান। যিনি ভারতীয় সমাজের গভীরে ছড়িয়ে-পড়া পিতৃতন্ত্রের বিরুদ্ধে একা লড়াই করেন। 

রাধিকা বলেছেন, “আমার জন্য 'মিসেস আন্ডারকভার' ছবিটি অনেক কারণেই বিশেষ। এই ছবিতে আমি দুর্গার চরিত্রে অভিনয় করেছি। প্রতিটি বাড়িতেই একজন করে দুর্গা থাকে। দুর্গা একজন সাধারণ মহিলা যিনি চুপচাপ তাঁর কাজটি করে যান এবং সেজন্য তাঁর প্রাপ্যটি পান না। তাঁকে সারাজীবন একজন হাউসওয়াইফ হিসেবেই দেখা হয়। যাইহোক, এই ফিল্মটি সেই মানসিকতার সঙ্গে লড়াই করে।''

আরও পড়ুন: Nawazuddin Siddiqui: কুৎসা করা স্ত্রীই নওয়াজের প্রশংসায় পঞ্চমুখ, কেন?

ছবিটি নিয়ে এক্সাইটেড সকলেই। লাবনী সরকার বলেন, 'খুবই ইন্টারেনস্টিং গল্প, দারুণ অভিজ্ঞতা। এই রোলটা দেওয়ার জন্য অনুশ্রীকে ধন্যবাদ। রাধিকাকেও ধন্যবাদ আমায় সাপোর্ট করার জন্য। ছবিতে আমি ওর শাশুড়ির চরিত্রে অভিনয় করেছি'। ছবিতে রাধিকার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাহেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'অনুশ্রী খুবই ভালো মানুষ, পাশাপাশি খুব ট্যালেন্টেড, ভার্সেটাইল জিনিয়াস। এই ছবিটা আমার খুব কাছের'। রাজেশ শর্মা বলেন, 'গোয়েন্দা বলতেই আমরা ভাবি শার্লক বা ফেলুদা। কিন্তু সব গৃহবধূর মধ্যেই একজন গোয়েন্দা থাকে। একজন মা দুর্গা থাকে। যে সব খারাপের বিরুদ্ধে নিজের পরিবারকে বাঁচায়। সব সাধারণ নারীর মধ্যেই খাস একজন থাকে। রাধিকা খুব ভালো কাজ করেছে। অনুশ্রী খুব ভালো পরিচালক। আমি শিওর সবার ভালো লাগবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.