৪৯-এর মাধবনকে বিয়ের প্রস্তাব অষ্টাদশীর

'রহেনা হ্যায় তেরে দিল মে' ছবিতে ম্যাডি নামের সেই মিষ্টি ছেলেটাকে মনে আছে নিশ্চয়ই। তখনকার সেই 'চকলেট বয়' ইমেজ ছেড়ে 'খরুস' বক্সিং শিক্ষক প্রভুর চরিত্রে অভিনয় করলেও আর মাধবনের ভক্তদের মনে ম্যাডির চরিত্রটা চিরদিন গেঁথে থাকবে। 'ওল্ড ওয়াইন'-এর মতো যত বয়স বাড়ছে তত যেন রূপবান হচ্ছেন অভিনেতা। ৪৯ বছর বয়সেও তরুণ তিনি।

Updated By: Jul 24, 2019, 06:43 PM IST
৪৯-এর মাধবনকে বিয়ের প্রস্তাব অষ্টাদশীর

নিজস্ব প্রতিবেদন: 'রহেনা হ্যায় তেরে দিল মে' ছবিতে ম্যাডি নামের সেই মিষ্টি ছেলেটাকে মনে আছে নিশ্চয়ই। তখনকার সেই 'চকলেট বয়' ইমেজ ছেড়ে 'খরুস' বক্সিং শিক্ষক প্রভুর চরিত্রে অভিনয় করলেও আর মাধবনের ভক্তদের মনে ম্যাডির চরিত্রটা চিরদিন গেঁথে থাকবে। 'ওল্ড ওয়াইন'-এর মতো যত বয়স বাড়ছে তত যেন রূপবান হচ্ছেন অভিনেতা। ৪৯ বছর বয়সেও তরুণ তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নিজস্বী শেয়ার করেছেন মাধবন। তাঁর হালকা হাসিতে মেয়েরা প্রেমে পড়তে বাধ্য। আর ঘটলও সেই একই ঘটনা। এবার এক অষ্টাদশী প্রেম নিবেদন করে বসলেন অভিনেতাকে। কমেন্টে মেয়েটি লেখেন, "আমার বয়স ১৮। আপনাকে বিয়ে করতে চাওয়া কী ভুল?" 

আরও পড়ুন: জয় শ্রী রাম পরিণত হয়েছে রণনাদে, আশঙ্কার কথা জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি বুদ্ধিজীবীদের

অনুরাগীর প্রশ্নের অভাবনীয় উত্তরও দিয়েছেন মাধবন। তিনি লেখেন, "হা হা হা, ভগবান তোমার মঙ্গল করুন। আমার থেকে অনেক ভাল কাউকে খুঁজে পাবে তুমি।"

নেটিজেনদের অনেকেই ম্যাডির এই উত্তরের প্রশংসা করেছেন। অনেক মহিলা সহমতও পোষণ করেছেন মেয়েটির সঙ্গে। তাঁকে 'লাইন'-এ দাঁড়াতেও বলেছেন কয়েকজন। 

আরও পড়ুন: 'স্মৃতিশক্তি হারিয়েছিলাম', মুখ খুললেন দিশা

প্রসঙ্গত, বলিউডে শাহরুখের 'জিরো' ছবিতে বিশেষ একটি চরিত্রে শেষবার দেখা গিয়েছিল মাধবনকে। তারপর 'বিক্রম বেধা' ও 'সব্যসাচী' নামে দুটি দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এই মুহূর্তে পরবর্তী ছবি 'রকেট্রি:দ্য নামবি এফেক্ট' নিয়ে ব্যস্ত মাধবন। ছবিতে মহাকাশবিজ্ঞানী এস নামবি নারায়ণনের চরিত্রে অভিনয় করছেন তিনি। নামবি নারায়ণনের জীবনের পটভূমিকায় তৈরি ছবিটি। অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনার দায়িত্বেও আছেন মাধবন।

.