জ্যোতি বসুকে বাদ দিয়ে Mother Teresa-র সঙ্গে ছবি পোস্ট, তীব্র আক্রমণের মুখে Prosenjit

'তোমাকে ধিক্কার', প্রসেনজিৎকে কটাক্ষ নেটিজেনদের...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 27, 2021, 09:05 PM IST
জ্যোতি বসুকে বাদ দিয়ে Mother Teresa-র সঙ্গে ছবি পোস্ট, তীব্র আক্রমণের মুখে Prosenjit

নিজস্ব প্রতিবেদন : ২৬ অগস্ট, বৃহস্পতিবার ছিল মাদার টেরেসা (Mother Teresa)র জন্মদিন। মাদারকে শ্রদ্ধা জানাতে ওইদিন টুইটারে একটি পোস্ট করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। আর সেই পোস্টই কাল হল, প্রসেনজিতকে আক্রমণ করতে ছাড়ালেন না নেটিজেনরা। কিন্তু কী এমন ছিল সেই পোস্টে?

মাদার টেরেসা (Mother Teresa)র সঙ্গে পুরনো ছবি পোস্ট করে প্রসেনজিৎ লেখেন, ''মাদার টেরেসার উপস্থিতি এবং তার দয়ালু কথার সঙ্গে সমস্ত উদ্বেগ অদৃশ্য হয়ে গেল। তাঁর আশীর্বাদ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করিছি।'' এই পর্যন্ত ঠিকই ছিল, তবে শোরগোল বাঁধে যখন নেটিজেনরা বুঝতে পারেন ছবিটি ক্রপ করে অর্থাৎ কেটে পোস্ট করা হয়েছে। মূল ছবিতে 'মাদার'-এর পাশে বসেছিলেন তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু (Jyoti Basu)। 

আরও পড়ুন-বিদায় মাতৃভূমি! চোখে জল, আবারও দেখা হওয়ার আশা নিয়ে দেশ ছাড়লেন পরিচালক Roya Heydari

প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু (Jyoti Basu)র ছবি কেটে বাদ দেওয়ার কারণে টলিউড সুপারস্টারের উপর বেজায় বিরক্ত নেটিজেনদের একাংশ। অভিনেতাকে আক্রমণ করে এক ব্যক্তি লিখেছেন, ''জ্যোতি বাবুর ছবি কেটে তুমি নিজের পরিচয় দিয়েছো , বিশ্বজিতের পথ ধরেছো নাকি ? তোমার কোয়ালিটি ছিলনা তেমন যে তুমি টেরেজা পর্যন্ত পৌছতে পারতে। তোমাকে ধিক্কার। দলদাস। আর এর থেকে ভালো কিছু শব্দ পেলাম না।'' আরও এক ব্যক্তি প্রশ্ন তুলেছেন ''কেন এই ছবিটা আপনাকে crop করতে হলো। এই ছবি ডানদিকে মাইক্রোফোন নিয়ে যিনি বলছেন তিনি পঃবঃ এরপ্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। এই কাজ অন্য মানসিকতার কথা বলছে।'' এই রকমই নানান মন্তব্য উঠে এসেছে, তাতে অনেকেই অভিনেতার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ আবার আসল ছবিটি টুইট করেছেন।

তবে কিছু নেটিজেনের অনুমান, প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু নয়, প্রাক্তন স্ত্রী দেবশ্রী রায় (Debashree Roy)কে বাদ দিতেই ছবিটি কেটে পোস্ট করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। দেবশ্রী রায় ও জ্যোতি বসু দুজনেই ছবির ডানদিকে থাকার কারণে দুজনেই ছবি থেকে বাদ পড়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.