Prosenjit Chatterjee: বাবার থেকে শিখেছেন 'ফ্রিডম', ফাদার্স ডে-তে অকপট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

ফাদার্স ডে-র ঠিক আগেই গত শুক্রবার মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি আয় খুকু আয়। বাবা মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি এই ছবি। ফাদারস ডে-র কথা মাথায় রেখেই মুক্তি পেয়েছে এই ছবি। 

Updated By: Jun 19, 2022, 04:37 PM IST
Prosenjit Chatterjee: বাবার থেকে শিখেছেন 'ফ্রিডম', ফাদার্স ডে-তে অকপট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: রবিবার আন্তর্জাতিক ফাদার্স ডে। জুন মাসের তৃতীয় রবিবার সারা বিশ্বের পিতাদের উদ্দেশে সেলিব্রেট করা হয় এই দিন। রবিবার ১৯ জুন সারা ভারতে সেলিব্রেট করা হচ্ছে এই বিশেষ দিন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে নানা কথা শেয়ার করছেন সাধারণ নেটিজেন থেকে তারকারা। 

ফাদার্স ডে-র ঠিক আগেই গত শুক্রবার মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি আয় খুকু আয়। বাবা মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি এই ছবি। ফাদারস ডে-র কথা মাথায় রেখেই মুক্তি পেয়েছে এই ছবি। বাবা মেয়ের জীবনযুদ্ধের গল্প উঠে এসেছে চিত্রনাট্যে। বাবার চরিত্রে পর্দায় মুগ্ধ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রবিবার ফাদার্স ডে-র দুপুরে নিজের বাবা অর্থাৎ বিশ্বজিৎ চট্টোপাধ্যায় সম্পর্কে কিছু কথা শেয়ার করেন অভিনেতা। 

প্রসেনজিৎ বলেন,'বাবার থেকে আমরা অনেক কিছু শিখি। প্রত্যেক সময়ে, প্রত্যেক মুহূর্তে শিখি। বাবার থেকে আমি যা শিখেছিলাম তা হল ফ্রিডম। একটা সময়ের পর বাবা আর ছেলে বন্ধু হয়ে যায়। খোলাখুলিভাবে কথা বলা যায়, সেটা খুবই গুরুত্বপূর্ণ। তাঁর জীবনের যে দর্শন সেটাও আমাদের জীবনে প্রতিফলিত হয়। একটা সময়ের পর আমরাও বাবা হয়ে যাই। আমিও চেষ্টা করি আমার ছেলের সঙ্গে ওরকমভাবে মেশার। আমার বাবার থেকে যেরকম আমি ভালবাসা, আদর আবার পাশাপাশি স্বাধীনতা পেয়েছি, সবসময় আমার ছেলে মিশুকের সঙ্গেও সেগুলো শেয়ার করার চেষ্টা করি।'

আরও পড়ুন:Rupam Islam On Father's Day: 'বাবার বড় ইচ্ছা ছিল,মানুষ আমার গান গ্রহণ করুন, কিন্তু দেখে যেতে পারেননি',রূপম ইসলাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.