ছেলেকে নিয়ে 'উৎসব' প্রাঙ্গনে ফুটবলে মজে Prosenjit Chatterjee

 ২০১৮-তে ফুটবল বিশ্বকাপ দেখতে ছেলেকে নিয়ে রাশিয়া উড়ে গিয়েছিলেন অভিনেতা। তাঁরা আবার আর্জেন্টিনার সমর্থক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2021, 04:36 PM IST
ছেলেকে নিয়ে 'উৎসব' প্রাঙ্গনে ফুটবলে মজে Prosenjit Chatterjee

নিজস্ব প্রতিবেদন : বাঙালি আর ফুটবল (Football), এ প্রেম বহু পুরনো। আর পাঁচজন বাঙালির মতোই ফুটবল প্রেমী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও তাঁর ছেলে তৃষাণজিৎ। টিভিতে নিয়মিত ফুটবল দেখা তো বটেই, সুযোগ পেলে ছেলেকে নিয়ে খেলার মাঠে গিয়েও হাজির হন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ২০১৮-তে ফুটবল বিশ্বকাপ দেখতে ছেলেকে নিয়ে রাশিয়া উড়ে গিয়েছিলেন অভিনেতা। তাঁরা আবার আর্জেন্টিনার সমর্থক। 

তবে শুধু খেলা দেখা না, ফুরসত পেলে ছেলেকে সঙ্গে করে ফুটবল (Football) খেলতেও নেমে পড়েন অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে উঠে এল এমনই ছবি। যেখানে খেলার মাঠ নয়, নিজের বাড়ি 'উৎসব' প্রাঙ্গনেই ছেলে তৃষাণজিৎকে সঙ্গে নিয়ে নীল রঙের ফুটবল পায়ে দৌড়লেন অভিনেতা। তবে ছবিটি ভালো করে দেখলেই বোঝা যায়, সেটি বেশ পুরনো। কারণ, এখানে তৃষাণজিৎ অনেকটাই ছোট, তার গায়ে ATK-র পুরনো জার্সি। ছবিটি পোস্ট করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) হ্যাশ ট্যাগে লিখেছেন #FlashbackFriday। আর ক্যাপশানে লিখেছেন, 'বাঙালি ও ফুটবল'।

আরও পড়ুন-আর্থিক তছরুপের মামলায় নববিবাহিতা Yami-কে সমন পাঠালো ED

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) পোস্ট করা এই ছবির নিচে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রসঙ্গত, তৃষাণজিৎ প্রসেনজিৎ-অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান। বর্তমানে তৃষাণজিৎ ইউরোপে পড়াশোনা করছে। তবে করোনাকালে বিদেশ থেকে বাড়িতে ফিরেছে অভিনেতার ছেলে। তৃষাণজিৎ দেশে ফিরলে বাবা-মায়ের সঙ্গেই তাঁর বেশিরভাগ সময় কাটে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.