Prosenjit Chatterjee: ডায়েট ভুলে কলকাতার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ,দেখুন ভিডিও

যিনি বছরের পর বছর ভাত খান না ক্যালোরির কথা মাথায় রেখে, তিনি হঠাৎ ফুচকা খাচ্ছেন! কিন্তু এটি গল্প হলেও সত্যি।

Updated By: May 29, 2022, 10:20 PM IST
Prosenjit Chatterjee: ডায়েট ভুলে কলকাতার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ,দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee) ডায়েট চার্ট নিয়ে অনেক রকমের কথা শোনা যায়, কেউ বলেন তিনি দই শশা ছাড়া কিছু খান না, কেউ বলে তিনি নাকি শুধু চা খেয়েই থাকেন। কিন্তু সত্যিই কি তাই! সম্প্রতি অন্য দৃশ্যই চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই চকলেট পেস্ট্রি খেতে দেখা গিয়েছিল তাঁকে, এবার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

ফুচকা দেখতে ও খেতে হালকা খাবার হলেও, তেলে ভাজা এবং আলুর পুর থাকায় ডায়েট চার্টে বরাবরই ব্রাত্য থাকে এই খাবার৷ তেল,ময়দা এবং আলু তিনটেই ওজন বৃদ্ধিতে সহায়ক। তাই ডায়েটে এই খাবার নৈহ নৈব চ৷ কিন্তু যিনি বছরের পর বছর ভাত খান না ক্যালোরির কথা মাথায় রেখে, তিনি হঠাৎ ফুচকা খাচ্ছেন! কিন্তু এটি গল্প হলেও সত্যি। প্রসেনজিতের ফুচকা খাওয়ার ভিডিও দেখে হতবাক তাঁর ফ্যানেরা। 

আসলে এই সবই তাঁর আপকামিং ছবি 'আয় খুকু আয়'-এর প্রচারে। ছবির প্রচারে ডায়েটের সঙ্গেও কম্প্রোমাইজ করছেন তিনি। ১৭ জুন মুক্তি পেতে চলেছে আয় খুকু আয়৷ বাবা মেয়ের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। ছবির প্রচারে দিতিপ্রিয়াকে সঙ্গে নিয়ে শহরের অলিগলি থেকে রাজপথে ঘুরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়৷ ফ্লুরিজে খেলেন, ভিক্টোরিয়ার সামনে ঘোড়ার গাড়ি চাপলেন, নন্দন চত্বরে ঘুরে বেড়ালেন আবার মেয়ের সঙ্গে ফুচকাও খেলেন পর্দার নির্মল তথা সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: Edava Basheer: মঞ্চেই মৃত্যু, গান গাইতে গাইতেই লুটিয়ে পড়লেন সংগীতশিল্পী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.