Priyanka Sarkar: বৃহস্পতিবার বিশেষ দিন, তার আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা

অস্ত্রোপচারের পর সুস্থ রয়েছেন প্রিয়াঙ্কা। 

Updated By: Dec 6, 2021, 12:25 PM IST
Priyanka Sarkar: বৃহস্পতিবার বিশেষ দিন, তার আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন: শুটিং করতে গিয়ে গুরুতর আহত অভিনেতা প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁর সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও (Arjun Chakraborty)। শুক্রবার রাতে রাজারহাটে চলছিল শুটিং। আর সেটেই একটি দুর্ঘটনায় আঘাত পান তিনি। রাজারহাটে একটি ওয়েব সিরিজ়ের (Web Series) শুটিং চলাকালীন একটি বেপরোয়া বাইক এসে ধাক্কা মারে তাঁকে। পায়ে এবং কোমরে চোট পান অভিনেতা। শনিবার অস্ত্রোপচার হওয়ার পর আপাতত সুস্থ রয়েছেন তিনি। তবে আগামী একমাস অভিনেতাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। 

শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। বাইকের ধাক্কাতেই দুজনে পড়ে যান মাঝরাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়াঙ্কা। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে প্রশ্ন উঠেছে নাইট কার্ফু থাকা সত্ত্বেও ও শুটিংয়ের অনুমতি রাত ১০ টা অবধি পাওয়া সত্ত্বেও বেশি রাত অবধি শুটিং চলছিল কেন? প্রযোজনা সংস্থার তরফ থেকে সেবিষয়ে উত্তর পাওয়া যায়নি। এই ঘটনায় আটক করা হয়েছে বাইক আরোহীকে। শোনা যাচ্ছে ঐ বাইক আরোহী নাকি ঐ প্রযোজনা সংস্থারই কর্মী। আটক করে অভিযুক্তকে বারাসত আদালতে পেশ করা হলে জামিন পান ঐ ব্যক্তি। 

আরও পড়ুন: ভিকি-ক্যাটের 'মিশন হানিমুন', জঙ্গলে 'বন্যপ্রেম'-এ মাতবেন যুগল!

রবিবার প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে হাসপাতালে যান রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তাঁদের ছেলে সহজ দাদু দিদার কাছেই আছে। আচমকা মায়ের দুর্ঘটনা ঘটায় অবাক ছোট্ট সহজ। আগামী বৃহস্পতিবার সহজের জন্মদিন। ঐ সময় শুটিংয়ে উত্তরবঙ্গে থাকার কথা ছিল প্রিয়াঙ্কার। সেখানেই পরিকল্পনা ছিল সহজের জন্মদিন উদযাপনের। কিন্তু দুর্ঘটনার কারণে আপাতত ভেস্তে গেছে সেই পরিকল্পনা। তবে বৃহস্পতিবারের আগেই বাড়ি ফিরতে চান অভিনেতা। জন্মদিনটা ছেলের সঙ্গেই কাটাতে চান অভিনেতা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.