টলিউডের সাই-ফাই থ্রিলারে প্রিয়াঙ্কা, 'চং চং' ছবিতে সৌরভ শুক্লার সঙ্গে স্ক্রিনশেয়ার

সায়েন্স ফিকশন উইথ ডার্ক স্যাটায়ার ছবি তৈরি করবেন পরিচালক রাহুল মুখার্জি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 23, 2021, 06:49 PM IST
টলিউডের সাই-ফাই থ্রিলারে প্রিয়াঙ্কা, 'চং চং' ছবিতে সৌরভ শুক্লার সঙ্গে স্ক্রিনশেয়ার

নিজস্ব প্রতিবেদন: সাই-ফাই থ্রিলার ছবিতে এবার নজর কাড়বেন প্রিয়াঙ্কা সরকার। ছবির নাম 'চং চং'। চং চং কথার অর্থ গোল। প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) চরিত্রের নাম কোটি। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় বাংলা ছবিতে দেখা যাবে সায়েন্স ফিকশন উইথ ডার্ক স্যাটায়ার।  মানুষের জীবনযাত্রায় সায়েন্স ফিকশনকে মিলিয়ে গল্প তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: সরকারি COVID বিধি মেনে শুরু Arindam Sil-র 'মহানন্দা'র শ্যুটিং

এই ছবির কিছু অংশ ১৯৯৭ সালের, কিছুটা অংশ ২০২১এর, এই টাইম ট্রাভেলের গল্প এটি। বাংলায় এই জনারের ছবি আগে হয় নি। ছবির পরিচালক রাহুল মুখার্জি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান 'আমরা হামেশাই অতীত নিয়ে আপশোষ করি, অতীতে ঘটা কিছু ঘটনাকে আমরা ফিরে দেখতে চাই, মনে করি সেই সময়ে ফিরে গিয়ে যদি তা বদলে দিতে পারতাম, কিন্তু আদপে কী আমরা কথা দিতে পারি যে আমরা তা সঠিকই করতে পারতাম?এই ভাবনা থেকেই গল্পটি লেখা শেষ করি ২০১৩ সালে।' 

প্রিয়াঙ্কাকে চিত্রনাট্য শোনানোর পর তিনি এক কথায় রাজি হয়ে যান। প্রিয়াঙ্কার মতে এই ধরনের ছবি আগে কখনও করেন নি, তাঁর ভিন্ন ভিন্ন চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার খিদে রয়েছে, তাই চ্যালেঞ্জ নিতে তিনি সবসময় প্রস্তত। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতেএকটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সৌরভ শুক্লা (Saurabh Shukla)। এই চরিত্রের মধ্য়েই লুকিয়ে আসল ট্যুইস্ট। এছাড়াও দেখা যাবে সোহম মজুমদার (Soham Majumdar), কিঞ্জল নন্দ, বিদিতা বাগ (Bidita Bag),অনুরাধাকে । 'তালপাতার সেপাই' দল তৈরি করছে ছবির মিউজিক।

পরিচালক জানান 'দেব-রুক্মিণীকে নিয়ে 'কিশমিশ' তৈরি করছি, ওটাই এখন প্রায়োরিটি লিস্টে। জুলাইয়ের শেষে শুরু করব শুটিং। এর পরেই হাত দেব এক্সপেরিমেন্টাল ছবিতে। পুজোর দৃশ্য ছবিতে থাকায় পুজোর সময় ছবি তৈরি করার পরিকল্পনা রয়েছে, অবশ্য করোনার তৃতীয় ঢেউ আসলে আবার শিডিউল বদলে যাবে।' দুটি ছবি নিয়েই পরিচালকের উৎসাহ তুঙ্গে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.