Nick Jonas Birthday: স্বামীর জন্য পাঁচতলা কেক পাঠালেন প্রিয়াঙ্কা, ভাইয়ের আদুরে টিপ্পনী

লন্ডন থেকে আমেরিকা পাড়ি দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2021, 10:43 AM IST
Nick Jonas Birthday: স্বামীর জন্য পাঁচতলা কেক পাঠালেন প্রিয়াঙ্কা, ভাইয়ের আদুরে টিপ্পনী

নিজস্ব প্রতিবেদন : ১৬ সেপ্টেম্বর, ২৯-এ পা দিয়েছেন মার্কিন পপ গায়ক নিক জোনাস (Nick Jonas)। জন্মদিনেও মিউজিক কনসার্ট ছিল নিকের। তবে স্বামীর জন্মদিনে সমস্ত  ব্যস্ততা সরিয়ে সোজা লন্ডন থেকে আমেরিকা পাড়ি দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। হাজির হয়েছিলেন জোনাস ব্রাদার্সের কনসার্টে।

স্বামীর জন্মদিনে এক্কেবারেই খালি হাতে পৌঁছননি প্রিয়াঙ্কা (Priyanka Chopra Jonas)। নিককে চমকে দিতে নিয়ে হাজির হয়েছিলেন ৫টি তলা (five-tier cake) বিশাল আকারের একটি কেক। আকাশি-সবুজের মিশেলে তৈরি সেই গলফ ফিম কেকের সঙ্গে ছিল বিভিন্ন রঙের বেলুন। যাতে লেখা 'শুভ জন্মদিন নিক' (‘Happy birthday Nick’)। নিক জোনাসের জন্মদিন সেলিব্রেশনের ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে জো এবং কেভিনকে গানকে নিককে শুভেচ্ছা জানাতে দেখা যায়। বিশাল আকারের কেক দেখে জো জিজ্ঞাসা করে বসেন, 'এটা কি বউ-এর কাছ থেকে উপহার পেয়েছো?

আরও পড়ুন-'আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা ঘুরছে', হঠাৎ কেন এমন বললেন Yash Dasgupta?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রিয়াঙ্কার (Priyanka Chopra Jonas) ইনস্টাগ্রামে উঠে আসা ছবিতে তাঁকে দুহাত দিয়ে নিক(Nick Jonas)কে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর নিক প্রিয়াঙ্কার গালে চুম্বন এঁকে দেন। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের পিছনে সাজানো ডিনার টেবিল, আর ডানদিকে কিছু গাড়ি দাঁড় করানো রয়েছে। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) এই মুহূর্তে আমজন প্রাইমের জন্য লন্ডনে সিটাডেলের শুটিং করছেন। নিকের জন্মদিন সেলিব্রেট করে পরদিনই লন্ডন ফিরে যাওয়ার কথা পিগি চপসের। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.