Nusrat-Yash: যশের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! বির্তক উস্কে সিঁদুর মাথায় নুসরত

নিজস্ব প্রতিবেদন: বিয়ে, স্বামী, প্রেমিক থেকে শুরু করে সন্তান, সন্তানের বাবা, বিগত কয়েকমাসে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা সাংসদ নুসরত জাহান। চর্চা থামছেই না। বাড়ছে অনুরাগীদের কৌতুহল। এবার আরও এক জল্পনা শুরু সাংসদ-অভিনেতাকে নিয়ে। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের বিশ্বকর্মা পুজোয় একসঙ্গে উপস্থিত হলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। শুক্রবার তাদের ছবি প্রকাশ্যে আসতেই ফের গুঞ্জন। 

সত্যিই যশকে বিয়ে করেছেন নুসরত জাহান? এদিন তাঁর সিঁথির সিঁদুর সেই তরজাই উসকে দিল আরও একবার। হালকা গোলাপি রঙের সালোয়াল কামিজ, কানে সোনার ঝুমকো দুলে চমৎকার লাগছিল ঈশান জননীকে। মাতৃত্বের আলোয় ঝলমল করছিলেন তারকা-সাংসদ। যশের পরনে হালকা নীল শার্ট ও জিনস। পুজোয় গিয়ে একসঙ্গে ছবিও তুললেন। 

সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় আসতেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। তাহলে কি নিখিলের মন্তব্যই সত্যি? জি ২৪ ঘণ্টায় আগেই নিখিল জানিয়েছিলেন, দক্ষিণেশ্বরের মন্দিরে বিয়ে করেছেন নুসরত ও যশ। সেদিন নুসরতের পরনে ছিল নিখিলের রঙ্গোলির শাড়়ি। তার সত্যতা অবশ্য জানা যায়নি। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন নুসরত। সেখানেও নায়িকার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। 

আরও পড়ুন, Nusrat-Yash: ছেলে সামলাচ্ছেন, আবার পাঁচতারা হোটেলে শুটিংও করছেন একসঙ্গে

ডিসেম্বর মাসে রাজস্থানে তোলা এই ভিডিও নিয়ে তখনও জলঘোলা কম হয়নি। নুসরত-নিখিলের বিচ্ছেদের খবরের রোল ওঠে। কিন্তু শুক্রবার সন্ধ্যায় যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে চমকে উঠেছেন সকলে। এদিকে নিখিলের সঙ্গে মামলার নিষ্পত্তি হয়নি এখনও। তারই মাঝে একের পর এক বিতর্ক সামলে নিচ্ছেন নুসরত জাহান। 

নুসরতের সন্তানের বাবা কে? এই প্রশ্নে সমাজের একাংশ যখন তাঁর দিকে আঙুল তুলেছে তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সাহিত্যিক তসলিমা নাসরিন। বলেছিলেন, ''কার ঔরসজাত সন্তান সেটা বড় কথা নয়। বরং নুসরত যে মা হতে চেয়েছেন, এত সমালোচনা-বিতর্কের পরও নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়াননি, সেটাই বড় কথা।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন, 'আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা ঘুরছে', হঠাৎ কেন এমন বললেন Yash Dasgupta?

কিন্তু ঈশানের বার্থ সার্টিফিকেটে যশের নাম উল্লেখ থাকার পর এই তসলিমা নাসরিনই অবশ্য মন্তব্য করেন, ''আমি অবাক হব না যদি কোনওদিন প্রকাশ হয় যে গোপনে সে যশকে বিয়েও করেছেন।''  আক্ষেপ করে বলেছিলেন, “কলকাতার অভিনেত্রী নুসরত যতটা না বিপ্লবী তার চেয়ে বেশি ভেবে নিয়েছিলাম। ভেবেছিলাম নুসরত তার সন্তানকে শুধু নিজের সন্তান হিসেবে পরিচয় দেবে। কার স্পার্ম সে নিয়েছে গর্ভবতী হওয়ার জন্য, সেটা মোটেও উল্লেখযোগ্য বিষয় হবে না। কিন্তু না, নুসরত আসলে অন্য যে কোনও রমণীর মতোই রমণী। সে সন্তানের বার্থ সার্টিফিকেটে সন্তানের পিতার নাম উল্লেখ করেছে।”

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
yash dasgupta nusrat jahan seen together in Vishwakarma Pujo debate begin
News Source: 
Home Title: 

Nusrat-Yash: যশের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! বির্তক উস্কে সিঁদুর মাথায় নুসরত

Nusrat-Yash: যশের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! বির্তক উস্কে সিঁদুর মাথায় নুসরত
Caption: 
ছবি সৌজন্যে: রণজিতের ফেসবুক
Yes
Is Blog?: 
No