নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

 নিকের জন্মদিন আর সেটাকে প্রিয়াঙ্কা 'স্পেশাল' করে তুলবেন না তা কি হয়? 

Updated By: Sep 17, 2019, 12:24 PM IST
নিকের জন্মদিন, অদেখা কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন: ১৬ সেপ্টেম্বর, সোমবার নিজের ২৭ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। নিকের জন্মদিন আর সেটাকে প্রিয়াঙ্কা 'স্পেশাল' করে তুলবেন না তা কি হয়? 

হাবি নিক জোনাসের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশেষ একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিকের সঙ্গে ক্যামেরাবন্দি হওয়া অদেখা, কিছু সুন্দর মুহূর্ত দিয়ে একটি বিশেষ ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিগি চপস। ভিডিয়োতে নিকের সঙ্গে কখনও প্রিয়াঙ্কাকে, কখনও আবার মধু চোপড়াকে (প্রিয়াঙ্কার মা) দেখা গেছে। আবার কখনও নিকের ঠোঁটে গভীর চুম্বন এঁকে দিতে দেখা গেছে দেশি গার্লকে।

ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন,''আমার জীবনের আলো, তোমার সঙ্গে কাটানো প্রতিটা দিন আগের দিনের থেকেও আরো ভালো হয়ে থাকে। তুমি পৃথিবীর সব আনন্দটুকু পাওয়ার যোগ্যতা রাখো। আমার দেখা সবথেকে বেশি গর্জিয়াস মানুষ। আমার হওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন জান।''

আরও পড়ুন-আপনি কি নগ্ন হবেন? জবাবে বিশেষ ভিডিয়ো পোস্ট করলেন শ্রীলেখা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে 'দুলহা'র সাজে ভাই নিক জোনাসের একটি ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দাদা জো জোনাস।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, জন্মদিনের কিছুদিন আগই নিকের বয়স ২৭ বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন দেশি গার্ল। নিকের ২৬ বছর বয়সেই তাঁর বয়স ২৭ বলে উল্লেখ করেছিলেন পিগি চপস। তাঁর ভুল অবশ্য শুধরে দিয়েছিলেন নেটিজেনরাই। 

আরও পড়ুন-KBC-তে ১ কোটি জিতে নিলেন সরকারি স্কুলের মিড-ডে মিল রাঁধুনি

.