প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টির মেনুতে কী থাকছে জানেন?

 বিদেশি বরের সঙ্গে ভারতীয় রীতি মেনেই নিকের সঙ্গে বাগদান সারছেন দেশি গার্ল। 

Updated By: Aug 18, 2018, 04:19 PM IST
প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টির মেনুতে কী থাকছে জানেন?

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা-নিকের বাগদান বলে কথা, বি-টাউনে এখন সাজো সাজো রব। শুক্রবার থেকে সেজে উঠেছে দেশি গার্লের মুম্বইয়ের জুহুর বাড়ি। আংটি বদল আগে হয়ে গেলেও শেষমেশ বিদেশি বরের সঙ্গে ভারতীয় রীতি মেনেই নিকের সঙ্গে বাগদান সারছেন দেশি গার্ল। আর সবকিছুই যখন ভারতীয় মতে হচ্ছে, তখন খানাপিনাও ভারতীয় হবে সেটাই স্বাভাবিক নয় কি?

শনিবার প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানের শুরু থেকে সবকিছুই ছিল ভারতীয় ছোঁয়া। এদিন সকাল ১০টায় 'রোকা' অনুষ্ঠানের সময় মহাদেব শিবের মূর্তির সামনে এক্কেবারে চিরাচরিত 'পাঞ্জাবি কুরির' মতোই সালোয়ার কুর্তায় দেখা গেল প্রিয়াঙ্কাকে। আর পায়ে ম্যাচিং নাগরা। আর প্রিয়াঙ্কার বিদেশি বরও এদিন ভারতীয় সাজে সেজেছিলেন। বছর ২৫ এর নিক জোনাসকে এদিন দেখা গেল কুর্তা পাজামায়। শুধু তাই নয়, এদেশে এসে ভারতীয় পোশাকে দেখা গেল নিকের বাবা-মা কেও। পুজো চলাকালীন নিকের মাকে দেখা সবুজ রঙের চুড়িদার পরে থাকতে, আর নিকের বাবার পরনে ছিল সাদা চোস্তা পাঞ্জাবি।  নিক ও প্রিয়াঙ্কা যখন পুজোয় বসেছিলেন, তখন নিকের মাকে দেখা গেল হবু বৌমার ছবি তুলতে।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা-নিকের বাগদান, হাজির পুরোহিত

এদিকে শুধু বাগদান অনুষ্ঠানে রীতিনীতিতেই নয়, জানা যাচ্ছে, এনগেজমেন্ট পার্টি মেনুতেও রয়েছে ভারতীয় ছোঁয়া। এদিনের মেনুতে রয়েছে নাকি ভারতীয় ও কন্টিনেন্টাল খাবার। আর এদিনের খাবর-দাবারের ব্যবস্থাপনায় থাকছেন প্রিয়াঙ্কা ভাই সিদ্ধার্থ। প্রসঙ্গত প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া মুম্বইয়ে এক নামী রেস্তোরাঁর মালিক। জানা যাচ্ছে নিক গতবার ভারতে এসে ডাল মাখানি ও বাটার চিকেন খেয়েছিলেন। তাঁর নাকি সে খাবার বেশ ভালোও লেগেছিল। তাই প্রিয়াঙ্কা-নিকের বাগদানের অনুষ্ঠানের মেনুতেও ডাল মাখানি ও বাটার চিকেন রাখা হয়েছে বলে খবর, থাকছে প্রিয়াঙ্কার পছন্দের কিছু খাবার এবং রকমারি মিষ্টি।

শনিবার সকালে প্রিয়াঙ্কার বাড়িতে পুজো ও রোকা অনুষ্ঠানের পর, রাতে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে থাকছে এনগেজমেন্ট পার্টি। সেই পার্টিতে ফের একবার সকলের সামনে একে অপরের অনামিকায় আংটি পরিয়ে দেবেন প্রিয়াঙ্কা ও নিক। যদিও তাঁদের এনগেজমেন্ট পার্টিকে মিডিয়ার নজর থেকেই দূরেই রাখতে চাইছেন চোপড়া ও জোনাস পরিবার।

আরও পড়ুন-হাতে হাত, নিকের সঙ্গে 'রোকা'য় লাজবতী প্রিয়াঙ্কা

.