প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া! জানালেন নিজেই

পারিশ্রমিকের বিচারে বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে এখন অনেকটাই এগিয়ে দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে বলিউডের সব অভিনেত্রীদের থেকে বেশি পারিশ্রমিক নেন দীপিকা। তা বলে খুব একটা পিছিয়ে নেই প্রিয়াঙ্কা চোপড়াও। বলিউডে তাঁর কেরিয়ারও হয়ে গেল এক যুগের বেশি। সে দিনের সেই প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে আর শুধু অভিনয়ের মধ্যেই বেঁধে রাখেননি। রীতিমতো গান গেয়েছেন। এছাড়াও প্রিয়াঙ্কা নিজেকে বেঁধে রাখেননি শুধু বলিউডের মধ্যেই। দিব্যি পাড়ি দিয়েছেন হলিউডেও।

Updated By: Sep 11, 2016, 07:12 PM IST
 প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া! জানালেন নিজেই

ওয়েব ডেস্ক: পারিশ্রমিকের বিচারে বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে এখন অনেকটাই এগিয়ে দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে বলিউডের সব অভিনেত্রীদের থেকে বেশি পারিশ্রমিক নেন দীপিকা। তা বলে খুব একটা পিছিয়ে নেই প্রিয়াঙ্কা চোপড়াও। বলিউডে তাঁর কেরিয়ারও হয়ে গেল এক যুগের বেশি। সে দিনের সেই প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে আর শুধু অভিনয়ের মধ্যেই বেঁধে রাখেননি। রীতিমতো গান গেয়েছেন। এছাড়াও প্রিয়াঙ্কা নিজেকে বেঁধে রাখেননি শুধু বলিউডের মধ্যেই। দিব্যি পাড়ি দিয়েছেন হলিউডেও।

আরও পড়ুন যে ১০ টা খাবার খাচ্ছেন তো আপনি বটেই কিন্তু বিষের কাজ করছে আপনার শরীরে গিয়ে

এবার প্রিয়াঙ্কা খবর দিচ্ছেন, তিনি নাকি প্রেমও করছেন চুটিয়ে! একটি সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, 'কে বলেছে আমি প্রেম করছি না? কে বলেছে, আমার জীবনে কোনো প্রেমের সম্পর্ক নেই? বরং বাস্তবটা ঠিক বিপরীত! আমারও প্রেম আছে! বিশেষ একজনের সঙ্গে সম্পর্ক আছে। শুধু সম্পর্কটা বড্ড জটিল, তাই এখনই কিছু জানাতে চাইছি না।' হয়তো প্রিয়াঙ্কা চোপড়া নিজেই একদিন সেই নামটি জানাবেন। আপাতত অপেক্ষা করা ছাড়া আর উপায় কী!

আরও পড়ুন  শ্রিয়া শরনকে 'স্মরণ'

.