Priyanka-Nick: মা হয়েছেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা-নিকের কোলে এসেছে কন্যা সন্তান!

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। জানিয়েছিলেন সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন তাঁরা। এখনই এই নিয়ে এর চেয়ে বেশি আর কিছু বলতে চাননি তিনি এবং নিক। বরং সকলের কাছে অনুরোধও করেছেন, এ বিষয়ে গোপনীয়তা বজায় রাখতে। 

তবে ইউএস উইকলিতে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, তারকা দম্পতির ঘরে এসেছে এক শিশু কন্যা। এমনকী সেলিব্রিটি পাপারাজি ভাইরাল ভায়ানি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন এই খবর। যদিও এখন পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করেননি নিক-প্রিয়াঙ্কা।

আরও পড়ুন, Ibrahim-Palak: ইব্রাহিমের সঙ্গে নৈশভোজে শ্বেতা-কন্যা! ক্যামেরা দেখে মুখ ঢাকলেন পলক

কিছুদিন আগেও বিনোদন জগতে প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কে ভাঙন ধরেছে কিনা, এই নিয়ে জল্পনা চলছিল। আর ঠিক তখনই সব জল্পনায় জল ঢেলে সুখবর দিয়েছেন অভিনেত্রী। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডের মন দিয়েছেন দেশি গার্ল। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। 

ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেতা। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। যদিও তাঁরা যে মা-বাবা হতে চলেছেন, এমন আভাস নাকি আগে থেকেই ছিল। বিভিন্ন সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার কথা থেকে অনেকেরই মনে হয়েছিল, এবার সন্তানের কথা ভাবছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Priyanka Chopra and Nick Jonas are blessed with a baby girl
News Source: 
Home Title: 

 মা হয়েছেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা-নিকের কোলে এসেছে কন্যা সন্তান! 

Priyanka-Nick: মা হয়েছেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা-নিকের কোলে এসেছে কন্যা সন্তান!
Yes
Is Blog?: 
No