ফটোশুটে কেমন লাগছে প্রিয়াকে, দেখুন

রণবীর সিং-বিপরীতে ‘শিম্বা’-য় নাকি অভিনয় করবেন তিনি। কিন্তু, বড় পর্দায় হাজির হওয়ার আগেই এবার ফটোশুট শুরু করলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কোচিনের একটি বিজ্ঞাপন সংস্থার হয়েই ফটোশুট করতে দেখা যাচ্ছে প্রিয়াকে। দক্ষিণী কন্যার সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Mar 15, 2018, 11:11 AM IST
ফটোশুটে কেমন লাগছে প্রিয়াকে, দেখুন

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-বিপরীতে ‘শিম্বা’-য় নাকি অভিনয় করবেন তিনি। কিন্তু, বড় পর্দায় হাজির হওয়ার আগেই এবার ফটোশুট শুরু করলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কোচিনের একটি বিজ্ঞাপন সংস্থার হয়েই ফটোশুট করতে দেখা যাচ্ছে প্রিয়াকে। দক্ষিণী কন্যার সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে যা বলেলেন প্রিয়ার বাবা..

ফটোশুটের পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন প্রিয়া। আর সেখানেই উপচে পড়ছে তাঁর ভক্ত এবং অনুরাগীদের বিভিন্ন ধরনের উক্তি। দেখুন প্রিয়ার সেই ছবি..

 

 

 

 

 

 

 
 
 
 

এদিকে প্রিয়া প্রকাশের ভিডিও ভাইরাল হওয়ার পর পরই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় তিনি অনেককেই ছাপিয়ে যান। এরপরই নাকি ইনস্টাগ্রামে এক একটি ছবি শেয়ার এবং পোস্টের জন্য ৮ লক্ষ টাকা করে প্রিয়া পারিশ্রমিক চাইছেন বলেও শোনা যায়। যদিও বিষয়টি নিয়ে প্রিয়া কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : সঙ্গে রশন, ফের ভাইরাল প্রিয়ার ছবি

তবে তাঁর বাবা জানিয়েছেন, প্রিয়া নাকি নিজে কোনও মোবাইল ফোন ব্যবহার করেন না। তিনি মায়ের মোবাইল থেকেই সমস্ত কাজ করেন। এমনকী, ইন্টারনেটে কোনও কাজ থাকলে, তাও নাকি মায়ের মোবাইল থেকেই করেন। এমনও দাবি করেছেন প্রিয়া প্রকাশের বাবা। শুধু তাই নয়, মেয়ের ভিডিও ভাইরাল হওয়ার পর নিজের এক সহকর্মীর কাছ থেকে তিনি তা জানতে পারেন বলেও মন্তব্য করেন প্রিয়ার বাবা।

.