‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর পর কি বিশ্রাম নিচ্ছেন আমির খান?

‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং প্রায় শেষ হওয়ার মুখে। আর কয়েকদিনের মধ্যেই আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ-এর ওই সিনেমার শুটিং শেষ হতে চলেছে। কিন্তু, ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর পর আমির কি করবেন জানেন?

Updated By: Mar 14, 2018, 08:02 PM IST
‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর পর কি বিশ্রাম নিচ্ছেন আমির খান?

নিজস্ব প্রতিবেদন : ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং প্রায় শেষ হওয়ার মুখে। আর কয়েকদিনের মধ্যেই আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ-এর ওই সিনেমার শুটিং শেষ হতে চলেছে। কিন্তু, ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর পর আমির কি করবেন জানেন?

আরও পড়ুন : রশন-এর সঙ্গে প্রিয়া, ফের ভাইরাল প্রিয়ার ছবি

জানা যাচ্ছে, ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর পর নাকি আমির খান কোন সিনেমায় হাত দেবেন, সে বিষয়ে এখনও ধোঁয়াসা রয়েছে। শুধু তাই নয়, এই সিনেমার পর আমির খানের হাতে কোনও প্রজেক্ট নেই। আর সেই কারণেই ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং শেষ করে আমির খান নাকি বিশ্রাম নেবেন। তবে সিনেমার প্রচার এবং প্রমোশনের কাজ চলবে।

আরও পড়ুন : ঠোঁটে ছোঁয়ালেন ঠোঁট, এভাবেই কিরণকে উপহার দিলেন আমির

পাশাপাশি নতুন কোনও প্রজেক্ট না থাকায় আমির খানকে কি এবার ছোট পর্দায় দেখা যাবে? অর্থাত, ‘সত্যমেব জয়তে’-র সঞ্চালকের ভূমিকায় কি দেখা যাবে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-কে? ছোট পর্দায় ফেরার কথা নিয়েও স্পষ্টভাবে কোনও কিছু জানাননি আমির খান।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে যা বললেন প্রিয়ার বাবা..

এদিকে ৫৩ বছরের জন্মদিনে এবার ইনস্টাগ্রামে ডেবিউ করলেন আমির খান। ইনস্টাগ্রামে ডেবিউ-এর প্রথম দিনই মায়ের ছবি শেয়ার করেন আমির। শুধু তাই নয়, তাঁর জীবনে মা-এর এক অন্যন্য ভূমিকা রয়েছে বলেও মন্তব্য করেন আমির।

.