চাপিয়ে দেওয়া দেশপ্রেমে টুইটারে সমালোচনার মুখে প্রীতি

টুইটারে নিন্দার মুখে পড়ে গর্বের টুইট ডিলিট করতে বাধ্য হলেন প্রীতি। টুইটারে সিনেমা হল থেকে এক ব্যক্তিকে বের করে দেওয়ার ঘটনা টুইটারে গর্বের সঙ্গে পোস্ট করেছিলেন প্রীতি জিন্টা। কিন্তু তারপর থেকেই বিতর্কের মুখে পড়েন নিজেই। নিন্দার মুখে পড়ে অবশেষে টুইট ডিলিট করে দিতে বাধ্য হলেন প্রীতি।

Updated By: Oct 9, 2014, 01:53 PM IST
চাপিয়ে দেওয়া দেশপ্রেমে টুইটারে সমালোচনার মুখে প্রীতি

ওয়েব ডেস্ক: টুইটারে নিন্দার মুখে পড়ে গর্বের টুইট ডিলিট করতে বাধ্য হলেন প্রীতি। টুইটারে সিনেমা হল থেকে এক ব্যক্তিকে বের করে দেওয়ার ঘটনা টুইটারে গর্বের সঙ্গে পোস্ট করেছিলেন প্রীতি জিন্টা। কিন্তু তারপর থেকেই বিতর্কের মুখে পড়েন নিজেই। নিন্দার মুখে পড়ে অবশেষে টুইট ডিলিট করে দিতে বাধ্য হলেন প্রীতি।

দেখতে গিয়েছিলেন ব্যাঙ ব্যাঙ। কিন্তু প্পেক্ষাগৃহে জাতীয় সঙ্গীত চলার সময় উঠে দাঁড়াননি কোনও এক সহদর্শক। তাই রাগের মাথায় তাকে প্রেক্ষাগৃহ থেকে বের করে দেন প্রীতি জিন্টা। এই ঘটনা গর্বের সঙ্গে টুইট করেন প্রীতি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রীতির কাজে নিন্দার ঝড় ওঠে। সকলেরই বক্তব্য ছিল দেশাত্মবোধের নামে ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করছেন প্রীতি। এরপরই সেই টুইট ডিলিট করেন তিনি।

প্রীতি টুইট করেন, "ব্যাঙ ব্যাঙ শুরুর আগে প্রেক্ষাগৃহে জাতীয় সঙ্গীত চলাকালীন এক ব্যক্তি উঠে দাঁড়াতে অস্বীকার করেন। তাই তাকে বের করে দিতে বাধ্য হলাম।"

পড়ুন প্রীতির সেই ডিলিট করে দেওয়া টুইট ও প্রতিক্রিয়া,

.