অন্তঃসত্ত্বা অমৃতাকে প্রতি রাতে গীতা পাঠ করে শোনান স্বামী, জানালেন অভিনেত্রী

তাঁরা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন বলে জানান অমৃতা রাও 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 14, 2020, 09:45 AM IST
অন্তঃসত্ত্বা অমৃতাকে প্রতি রাতে গীতা পাঠ করে শোনান স্বামী, জানালেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের ৪ বছর পর এবার মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও। সম্প্রতি অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। অমৃতা রাও বেবি বাম্প নিয়ে কোনও লুকোচুরি করেননি। উলটে, প্রকাশ্যেই বেবি বাম্প নিয়ে স্বামীর সঙ্গে পোজ দেন অভিনেত্রী।

আরও পড়ুন : প্রকাশ্যে বলিউড অভিনেত্রী অমৃতা রাওয়ের বেবি বাম্প, মুহূর্তে ভাইরাল ছবি

অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসার পর একটি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন, বর্তমানে তাঁর স্বামী আর জে আনমোল বাড়িতে থেকে কাজ করছেন। ফলে তাঁরা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন। ফলে তাঁর যা খেতে ইচ্ছে করছে, তাই খাচ্ছেন। যা করতে ইচ্ছে হচ্ছে,তাই করছেন বলে জানান অমৃতা। পাশাপাশি তিনি আরও বলেন, আনমোল তাঁকে প্রতি রাতে ভগবত গীতার একটি অংশ পড়ে শোনান। প্রতিদিনই আনমোল তাঁকে এবং তাঁর গর্ভস্ত শিশুকে ভগবত গীতা পাঠ করে আনমোল শোনান বলে জানান অমৃতা রাও।

আরও পড়ুন : রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রকাশ্যে এল বড় খবর!

এদিকে সম্প্রতি দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন বলে ঘোষণা করেন করিনা কাপুর খান। সইফ আলি খানের পি আর টিমের তরফে প্রকাশ করা হয় ওই খবর। ছোট্ট তৈমুর দাদা হচ্ছে, ওই খবর প্রকাশ্যে আসতেই মুখ খোলেন রণধীর কাপুর। তিনি বলেন, ছেলে হোক বা মেয়ে, তাঁরা সুস্থ সন্তান চান। করিনা যাতে সুস্থভাবে সন্তানের জন্ম দেন, সেই আশাই তাঁরা করছেন বলে জানান রণধীর কাপুর।

অন্যদিকে অনুষ্কা শর্মাও বর্তমানে অন্তঃসত্ত্বা। বিরাট-অনুষ্কা একযোগে ওই খুশির খবর প্রকাশ করেন। বিরুষ্কার খুশির দিনে তাঁদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

.