দ্বিতীয় সন্তান আসার আগে জমিয়ে গার্লস পার্টি করলেন Kareena Kapoor Khan

মা হওয়ার আগে জমিয়ে 'গার্লস পার্টি' করলেন করিনা কাপুর খান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 12, 2021, 09:28 PM IST
দ্বিতীয় সন্তান আসার আগে জমিয়ে গার্লস পার্টি করলেন Kareena Kapoor Khan

নিজস্ব প্রতিবেদন : সোমবার 'বিরুষ্কা'র ঘরে এসেছে তাঁদের প্রথম সন্তান। এবার সইফ-করিনার ঘরে তাঁদের দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এখন শুধুই দিন গোনার পালা। মা হওয়ার আগে জমিয়ে 'গার্লস পার্টি' করলেন করিনা কাপুর খান। বেবোর ইনস্টাগ্রাম পোস্টেই উঠে এসেছে সেই ছবি। 

করিনার ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে দিদি করিশ্মা কাপুর, আর তাঁদের ঘনিষ্ঠ বন্ধু মালাইকা ও অমৃতাকে। সঙ্গে রয়েছেন মেক-আপ শিল্পী মল্লিকা ভাট। ছবিটি পোস্ট করে করিনা লিখেছেন, এই স্মৃতিগুলির জন্য তিনি ভাগ্যবান। এখন শুধু নতুন করে শুরুর পালা।

আরও পড়ুন-ইন্টারনেট থেকে নেওয়া ছবি Virushka-র মেয়ের বলে চালিয়েছিলেন Virat-এর ভাই

আরও পড়ুন-শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বর মন্দিরে Nusrat, সঙ্গে Yash ও Madan Mitra

দ্বিতীয় সন্তানের জন্মের আগে সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) পুরনো বাড়ি ছেড়ে, তাঁদের নতুন বাড়িতে চলে যাচ্ছেন বলে খবর। এবিষয়ে সইফ বা করিনা মুখ না খুললেও, অভিনেত্রীর বাবা রণধীর কাপুর মুখ খুলেছেন। রণধীর কাপুর জানিয়েছেন, বছর কয়েক আগেই নিজেদের নতুন বাড়ি কিনেছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। নতুন এই বাড়ি নিজেদের মতো করে সাজিয়েও নিয়েছেন তাঁরা। সন্তানদের সুযোগ সুবিধার কথা ভেবেই নতুন বাড়ি সাজিয়ে, গুছিয়ে নেন সইফ-করিনা। তাই দ্বিতীয় সন্তান আসার আগেই নতুন বাসস্থানে সইফ-করিনা যেতে চান বলে জানান রণধীর কাপুর। 

বর্তমানে করিনা যে অ্যাপার্টমেন্টে থাকেন তাঁর নাম 'ফরচুন হাইটস'। শোনা যাচ্ছে পুরনো বাড়িকে বিদায় জানাতেই শেষবারের মত সেখানে 'গার্লস পার্টি' করলেন বেবো।

.