প্রত্যুষা ব্যানার্জি আত্মহত্যা-কাণ্ডে পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ অভিনেত্রীর পরিবারের!

আত্মহত্যা নাকি খুন? টিভি সিরিয়াল অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির মৃত্যু তদন্তে এবার পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনলেন অভিনেত্রীর বাবা-মা। তাঁদের অভিযোগ, পুলিস তাঁদের সঙ্গে সহযোগিতা করছে না। তারা রাহুল রাজ সিং (প্রত্যুষার প্রেমিক)-কে বাঁচানোর চেষ্টা করছে। তারা একটা খুনের ঘটনাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

Updated By: Jul 30, 2016, 04:45 PM IST
প্রত্যুষা ব্যানার্জি আত্মহত্যা-কাণ্ডে পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ অভিনেত্রীর পরিবারের!

ওয়েব ডেস্ক: আত্মহত্যা নাকি খুন? টিভি সিরিয়াল অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির মৃত্যু তদন্তে এবার পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনলেন অভিনেত্রীর বাবা-মা। তাঁদের অভিযোগ, পুলিস তাঁদের সঙ্গে সহযোগিতা করছে না। তারা রাহুল রাজ সিং (প্রত্যুষার প্রেমিক)-কে বাঁচানোর চেষ্টা করছে। তারা একটা খুনের ঘটনাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

আরও পড়ুন 'মোহব্বতে' অভিনেত্রী কিম শর্মাকে এখন কেমন দেখতে হয়েছে জানেন?

প্রসঙ্গত, ১ এপ্রিল নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখা যায় 'বালিকা বধূ' অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জিকে। আপাত দৃষ্টিতে প্রত্যুষার মৃত্যুকে আত্মহত্যা বলে মনে হলেও অভিনেত্রীর বাবা-মায়ের মতে, তাঁদের মেয়েকে খুন করা হয়েছে। সেই মৃত্যুরই তদন্ত চলছে।

এই প্রসঙ্গে প্রত্যুষার বাবা শঙ্কর ব্যানার্জি বলেন, 'প্রত্যুষার মৃত্যুর তদন্ত কতটা হচ্ছে, তা নিয়ে আমরা অন্ধকারে রয়েছি। চার্জশিটে কী রয়েছে, তা আমাদের জানানো হয়নি। যে ফ্ল্যাটে প্রত্যুষা থাকত, আমরা সেই ফ্ল্যাট দেখতে চেয়েছিলাম। কিন্তু আমাদের সেখানে ঢুকতে দেওয়া হয়নি। জানানো হয়েছিল, ফ্ল্যাটটি সিল করা রয়েছে। এবং সেখানে ঢুকতে হলে আদালতের অনুমতি নিতে হবে। ফ্ল্যাটের সব কিছুই প্রত্যুষার সঙ্গে জড়িয়ে ছিল। তাই সেখান থেকে হয়তো ছবি বা এমন কোনও প্রমাণ পাওা যেত, যা ওর মৃত্যুর তদন্তে সাহায্য করত। শুধু তাই নয়, এমন প্রমাণও হয়তো পাওয়া যেত, যা থেকে প্রমাণ হত যে, ওকে রাহুলই খুন করেছে।'

আরও পড়ুন উপেন প্যাটেলের সঙ্গে ব্রেক-আপ নিয়ে মুখ খুললেন করিশ্মা তান্না

তাঁদের মতে, প্রত্যুষার প্রেমিক রাহুল রাজের প্রাক্তন প্রেমিকা সালোনি শর্মা এই ঘটনার সঙ্গে জড়িয়ে থাকতে পারেন। প্রত্যুষার বাবা-মা জানিয়েছেন, তাঁরা হাতে চার্জশিট পেলে পুলিস কমিশনারের সঙ্গে যোগাযোগ করবেন।

.