হুইল চেয়ারে Prachi Desai, অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

একের পর এক জনপ্রিয় ছবিতে দেখা যায় প্রাচীকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 05:30 PM IST
হুইল চেয়ারে Prachi Desai, অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল
প্রাচী দেশাই

নিজস্ব প্রতিবেদন : হুইল চেয়ারে বসে মুম্বই বিমানবন্দরে হাজির হলেন প্রাচী দেশাই (Prachi Desai)। এমনই একটি ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যে ভিডিয়োতে দেখা যায়, মুম্বই বিমানবন্দরে হাজির হয়ে হুইল চেয়ারে বসে রয়েছেন ''কসম সে'' অভিনেত্রী। হুইল চেয়ারে বসেই নিজের চারপাশে স্য়ানিটািজার ছড়িয়ে দিতে দেখা যায় অভিনেত্রীকে (Actor)। মুম্বই ছেড়ে প্রাচী কোথায় যাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে চোটের কারণেই মুম্বই (Mumbai) ছাড়ার আগে প্রাচী দেশাইকে হুইল চেয়ারে বসে থাকতে দেখা যায় বলে খবর।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জনপ্রিয় ধারাবাহিক কসম সে-তে অভিনয়ের পর বলিউডে পা রাখেন প্রাচী দেশাই। ২০০৮ সালে ফারহান আখতারের সঙ্গে রক অন, ২০১৯ সালে লাইফ পার্টনার, ২০১০ সালে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই, ২০১২ সালে বোল বচ্চন সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় প্রাচী দেশাইকে। বলিউডে একের পর এক সিনেমায় অভিনয় করলেও, কোনও এক অজ্ঞাত কারণে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান প্রাচী দেশাই। 

আরও পড়ুন : নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা, মৃত্যু সলমন খানের প্রিয় মানুষের, শোক বলিউডে

এদিকে বলিউডে যখন থেকে কেরিয়ার গড়তে শুরু করেন প্রাচী দেশাই, সেই সময় জনপ্রিয় পরিচালক রোহিত শেট্টির সঙ্গেও অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে বলে খবর। যদিও প্রাচী কিংবা রোহিত শেট্টি, কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। কসম সে থেকে সরে আসার পর প্রাচীর সঙ্গে একতা কাপুরের দূরত্ব তৈরি হয় বলেও এক সময় শোনা যায়। যদিও রোহিত শেট্টির দৌলতেই ফের একতা কাপুরের সঙ্গে প্রাচী দেশাইয়ের বন্ধুতেব ফের আগের মতো হয়ে যায় বলেও জানা যায়।

.