নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা, মৃত্যু Salman-এর বিগ বসের ট্যালেন্ট ম্যানেজারের

যে দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে আসে। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 05:06 PM IST
নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা, মৃত্যু Salman-এর বিগ বসের ট্যালেন্ট ম্যানেজারের
পেস্তার সঙ্গে সলমন

নিজস্ব প্রতিবেদন : মৃত্যু হল সলমন খানের (Salman Khan) বিগ বস ১৪-র ট্যালেন্ট ম্য়ানেজারের। শুক্রবার উইকেন্ড কা ওয়ার এপিসোড শ্যুটের পর সেট থেকে ফিরছিলেন পেস্তা ধাকড় নামে সলমনের ট্যালেন্ট ম্যানেজার। মাঝ রাস্তায় গাড়ি দুর্ঘটনার জেরেই মৃত্যু হয় পেস্তার। শুক্রবার সকালেই ওই দুর্ঘটনার খবর আসে। যে দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে আসে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, শুক্রবার বিগ বস ১৪-র (Big Boss 14) শ্যুটিং শেষ করে ফেরার পথে আচমকাই মাঝ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পেস্তা ধাকড়ের স্কুটি। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার পর স্কুটি থেকে পড়ে যান পেস্তা। রাস্তার বাঁ দিকে পড়ে যাওয়ার পরপরই সলমনের বিগ বস ১৪-র ট্যালেন্ট ম্যানেজারকে পিছন থেকে এসে ধাক্কা মারে অন্য একটি গাড়ি। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মৃত্যু হয় পেস্তার। পেস্তার মৃত্যুর পর শোক প্রকাশ করেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিল, হিমাংশি খুরানা-সহ অন্যরা। 

আরও পড়ুন : হিন্দু দেবদেবীদের অপমানের অভিযোগ, সইফের 'Tandaav' নিষিদ্ধ করার দাবি বিজেপি নেতার

করোনা আবহের জেরে সলমন বর্তমান বাড়ি থেকে গোরেগাঁও ফিল্মসিটিতে গিয়ে শ্যুটিং শুরু করেছেন। এমনকী, করোনার ভয়ে বায়ো বাবল-এ থেকে সলমন খান শ্যুটিং করছেন বলে খবর। তবে বিগ বসের পাশাপাশি অন্তিমের শ্যুটিংও সলমন খান বায়ো বাবলে থেকে করছেন বলে খবর।

.