Prabhu Deva in Kolkata: সলমানের দাবাং ট্যুরে রঙ্গবতী গানে নাচলেন প্রভু দেবা, দেখে জ্ঞান হারানোর পরিস্থিতি দেবলীনার...

DaBangg Tour in Kolkata: ইস্টবেঙ্গল গ্রাউন্ডে সলমানের সঙ্গেই নজর কাড়লেন প্রভু দেবা। নিজের কাল্ট সং উর্বশী উর্বশী থেকে বাংলা গান রঙ্গবতীতেও নাচতে দেখা যায় প্রভুকে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Updated By: May 14, 2023, 09:20 PM IST
Prabhu Deva in Kolkata: সলমানের দাবাং ট্যুরে রঙ্গবতী গানে নাচলেন প্রভু দেবা, দেখে জ্ঞান হারানোর পরিস্থিতি দেবলীনার...

Prabhu Deva in Kolkata, Salman Khan, DaBangg Tour, Rangabati, Devlina Kumar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান জ্বরে এখনও ভুগছে কলকাতা। শনিবার তিলোত্তমায় সলমানের শো যে কতোটা সাকসেসফুল তা জানান দিচ্ছে সোশ্যাল মিডিয়া। নেটপাড়ায় ভাইরাল শোয়ের একাধিক ভিডিয়ো। এদিন শোয়ে যেমন নজর কেড়েছেন সলমান, সেরকমই নেটপাড়ায় ভাইরাল হয়েছে আরেকটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় নাচছেন প্রভু দেবা। নিজের কাল্ট সং উর্বশী উর্বশী থেকে বাংলা গান রঙ্গবতীতেও নাচতে দেখা যায় প্রভুকে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Jacqueline Fernandez in Kolkata: ইস্টবেঙ্গলে দুর্দান্ত শো! ভোরেই বর্ধমান ছুটলেন জ্যাকলিন, জানালেন নেপথ্যের কারণও...

এদিন নীল ব্লেজারে স্টেজে পা রাখেন বলিউডের এই প্রথম সারির কোরিওগ্রাফার। উর্বশী উর্বশী দিয়ে নিজস্ব স্টাইলে প্রভু ফিরিয়ে আনেন নব্বইয়ের নস্টালজিয়া। তবে ভারতের মাইকেল জ্যাকসন আটকে থাকেননি তাঁর চেনা পরিচিত গানে। নিজস্ব স্টাইলেই নাচলেন রঙ্গবতী গানে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘গোত্র’-য় এই গানটি গেয়েছিলেন ইমন চক্রবর্তী ও সুরজিৎ চট্টোপাধ্যায়। এটি মূলত একটি ওড়িয়া লোকসংগীত। সেই গানের মূল সুর প্রভুদত্ত প্রধানের। ওড়িয়া গানের কথা লিখেছেন মিত্রভানু গউন্তিয়া ও বাংলা গানের কথা লিখেছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। তিনি নিজেই গানটি রিঅ্যারেঞ্জ করেছেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.