Adipurush: মুক্তির আগেই বক্সঅফিসে সুনামি, ৪.৭ লক্ষ টিকিট বিক্রি ‘আদিপুরুষ’-এর...

Prabhas and Kriti Sanon: মুক্তির অপেক্ষায় প্যান ইন্ডিয়ান ছবি আদিপুরুষ। ছবি মুক্তির আগেই বক্সঅফিসে এল ঝড়। প্রায় ৪.৭ লক্ষ টিকিট বিক্রি হয়েছে এই মূহুর্তে। ছবির আগাম লাভ নিয়ে এখন থেকেই আশায় বুক বাঁধছে ছবির পরিচালক, প্রযোজক সহ গোটা টিম।  

Updated By: Jun 15, 2023, 05:26 PM IST
Adipurush: মুক্তির আগেই বক্সঅফিসে সুনামি, ৪.৭ লক্ষ টিকিট বিক্রি ‘আদিপুরুষ’-এর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বহু প্রতীক্ষিত সিনেমা আদিপুরুষ (Adipurush)।  রামায়ণ অবলম্বনে তৈরি ছবি বাজেটও চমকপ্রদ। ১৬ জুন ছবিটি 3D-তে মুক্তি পাবে। মুক্তির আগেই বক্স অফিসে এল সুনামি। প্রায় ৪.৭ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে। এই ছবির মুখ্য অভিনেতা প্রভাস (Prabhas)। তাঁর বিপরীতে আছেন কৃতি শ্যানন (Kriti Sanon)। প্রথমবার পর্দায় জুটি বেঁধেছেন এই দুই তারকা। বাহুবলী ছবিটি বক্সঅফিসে হিট করার সঙ্গে সঙ্গেই অভিনেতা ফ্যানেদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন প্রভাস। শুধু তাই নয়, অভিনেতা সারা ভারতের হার্টথ্রব হয়ে ওঠেন এই দক্ষিণী তারকা।  

আসন্ন এই ছবি মুক্তির আগেই যে পরিমাণে ব্যবসা করতে শুরু করে দিয়েছে যে, অনুমান করাই যায় প্রথম দিনই ৪০-৫০ কোটি ব্যবসা করতে পারে এই ছবি। সম্প্রতি হায়দ্রাবাদের একটি থিয়েটারে স্পেশাল স্ক্রিনিংয়ের মাধ্যমে মুক্তি পায় ছবির ট্রেলার। প্রযোজক এবং ফিল্ম ব্যবসার বিশেষজ্ঞ গিরিশ জোহর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, 'দর্শক আগেই ছবির নতুন ট্রেলারকে খুবই ভালো রিভিউ দিয়েছে। ছবিটি মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। এটি একটি পারিবারিক ছবি। আশা করছি যে প্রথমদিনই সব ভাষার মুক্তি মিলিয়ে ৪৫ থেকে ৫০ কোটি (বা সম্ভবত আরও বেশি) ব্যবসা করবে এই ছবি।'

আরও পড়ুন: Mia Khalifa | Salman Khan: সলমানের অতিথি মিয়া খালিফা, শোরগোল নেটপাড়ায়...

ট্রেড ফিল্ম অ্যানালিস্ট তরন আদর্শ বলেন, ছবিটির বক্স অফিস কালেকশন হবে 'ব্যাপক', শুধুমাত্র উত্তরের সিঙ্গেল-স্ক্রিন থিয়েটার এবং মাল্টিপ্লেক্সে নয়, দক্ষিণে বিশেষ করে তেলেঙ্গানা এবং অন্ধ্রপ্রদেশে, যেখানে প্রভাসের বিশাল ফ্যান বেস রয়েছে সেখানেও চুটিয়ে ব্যবসা করবে এই ছবি।

রামায়ণের উপর ভিত্তি করে চলচ্চিত্রটি তৈরি হয়েছে। ছবিতে রামের ভূমিকায় অভিনয় করবে প্রভাস,  সীতার ভূমিকায় কৃতি স্যানন। এছাড়াও রাবণের ভূমিকায় দেখা যাবে বলিউডের নবাব সইফ আলি খানকে। লক্ষ্মণের চরিত্রে সানি সিং, বজরং চরিত্রে দেবদত্ত নাগ, মেঘনাধের চরিত্রে বৎসল শেঠ ছাড়াও সোনাল চৌহান এবং তৃপ্তি টোরাডমলকে ছবিতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন ওম রাউত এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার। এটি হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি হবে।   

আরও পড়ুন: Meyebela: রূপা গঙ্গোপাধ্যায়ের ছাড়ার দেড় মাসের মাথায় বন্ধ ‘মেয়েবেলা’, কারণ বিতর্ক নাকি অন্য কিছু?

অভিনেতার ঝুলিতে একাধিক বড় বাজেটের ছবি। আদিপুরুষের পর তাঁকে সালার, প্রোজেক্ট কে-তে দেখা যাবে, যেখানে তিনি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন এবং দীপিকা পাডুকোনের সঙ্গে দেখা যাবে। এছাড়াও স্পিরিট, মারুতিজ নেকস্ট ছবিতে দেখা যাবে। প্রভাসের থেকে পিছিয়ে নেই কৃতি। তাঁকে শেষ দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানের সঙ্গে শেহজাদা ছবিতে। আদিপুরুষের পর অভিনেত্রীকে টাইগার শ্রফের সঙ্গে গনপত ছবিতে দেখা যাবে। এরপর দ্য ক্রিউ, আনটাইটেলড রম-কম, ও চুড়িয়া ছবিতে দেখা যাবে অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.