Pori Moni: মাদক কাণ্ডে আপাতত স্বস্তি পরীমণির, মামলার কার্যক্রম স্থগিত করল হাইকোর্ট

গত বছর অগাস্টে পরীমণির বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল ব়্যাব

Updated By: Mar 2, 2022, 02:49 PM IST
Pori Moni: মাদক কাণ্ডে আপাতত স্বস্তি পরীমণির, মামলার কার্যক্রম স্থগিত করল হাইকোর্ট

সেলিম রেজা, বাংলাদেশ: বাংলাদেশের অন্যতম আলোচিত এবং বিতর্কিত নায়িকা পরীমণি (Pori Moni)। কিছুমাস আগেই মাদককাণ্ডে নাম জড়িয়েছিল অভিনেতার। মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আইনে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। সেই মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেছে বাংলাদেশের হাইকোর্ট। একইসঙ্গে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত। 

ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলার বাদী বাংলাদেশের এলিট আইন শৃঙ্খলা বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। এরমধ্য দিয়ে এ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

বিগত বছরের ৪ অগাস্ট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন অভিযান চালিয়ে পরীমণিকে তাঁর ঢাকার বনানী বাসা থেকে আটক করে । অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তাঁর বাসা থেকে বিপুল মদের বোতল উদ্ধার করা হয়। তার পরদিন গত ৫ আগস্ট বাংলাদেশের এলিট আইন শৃঙ্খলা বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন বাদী হয়ে  ঢাকার বনানী থানায় পরীমণি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করেন।

আরও পড়ুন: Gangubai Kathiawadi: ৫ দিনে ৫০ কোটি আয়, প্রিয়াঙ্কা থেকে দীপিকা, আলিয়ার 'গঙ্গুবাই' ফিরিয়েছিলেন যে অভিনেতারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.